ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

হারলেন বটে, তবে ক্লপকে খোঁচা দিতে ছাড়লেন না মরিনহো

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
হারলেন বটে, তবে ক্লপকে খোঁচা দিতে ছাড়লেন না মরিনহো ম্যাচ শেষে ক্লপের সঙ্গে হাত মেলাচ্ছেন মরিনহো

এমন এক সময় ছিল যখন প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য শিষ্যদের পাশাপাশি লড়াই করতো হোসে মরিনহোর মুখও। তবে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বরখাস্ত হওয়ার পর এবং টটেনহামের দায়িত্ব নিয়ে যেন নিজের স্বভাবটা কিঞ্চিৎ হলেও লুকিয়ে রেখেছিলেন পর্তুগিজ কোচ।

তবে ফের ইংলিশ প্রিমিয়ার লিগকে কথার লড়াইয়ে ফেরাচ্ছেন মরিনহো। তার শিষ্যরাও দুর্দান্ত পারফর্ম্যান্স দেখাচ্ছেন মাঠে। গত কয়েক সপ্তাহ পয়েন্ট তালিকার শীর্ষস্থানটাও ছিল স্পার্সদের দখলে। কিন্তু এবার গত আসরের চ্যাম্পিয়ন লিভারপুলকে জায়গা ছেড়ে দিতে হয়েছে টটেনহামকে।  

তবে সিংহাসন ছেড়ে দেওয়ার বেদনাটা যেন অলরেড কোচ ইয়ুর্গেন ক্লপকে খোঁচা দিয়ে পুষিয়ে নিয়েছেন মরিনহো। অ্যানফিল্ডে পরাজয়ের পর ৫৭ বছর বয়সী কোচ সাংবাদিকদের বলেন, ‘আমি তাকে (ক্লপ) বলেছি, সেরা দল হেরেছে। সে দ্বিমত জানিয়েছে। কিন্তু এটা তার মতামত। ’ 

ঘরের মাঠে পুরো ম্যাচে আধিপত্য বিস্তার করে জয় পেয়েছে লিভারপুল। ২৬তম মিনিটে মোহমেদ সালাহর গোলে এগিয়ে যায় ক্লপের দল। ৩৩তম মিনিটে টটেনহামকে সমতায় ফেরান সন হিয়ুং-মিন। তবে নিশ্চিত ড্রয়ের দিকে এগিয়ে যাওয়া ম্যাচটির মোড় ঘুরিয়ে দেন রবার্তো ফিরমিনো। স্পার্সদের পরাজয় নিশ্চিত করে দেয় ৯০তম মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের গোল।  

এই জয়ে ১৩ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে ওঠেছে লিভারপুল। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে দুইয়ে নেমে গেছে টটেনহাম।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।