ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ইতালিয়ান লিগে ছড়ি ঘোরাচ্ছেন ম্যানইউর সাবেক তিন তারকা

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ইতালিয়ান লিগে ছড়ি ঘোরাচ্ছেন ম্যানইউর সাবেক তিন তারকা পেনাল্টি মিসে হতাশ রোনালদো

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার বিপক্ষে জুভেন্টাসের দাপুটে জয়ে পেনাল্টি থেকে জোড়া গোল, সিরি’আ লিগে জেনোয়ার বিপক্ষেও তার পুনরাবৃত্তি। কিন্তু টানা তৃতীয় ম্যাচে এসে স্পট-কিক থেকে প্রতিপক্ষের জালে বল জড়াতে পারলেন না ক্রিস্টিয়ানো রোনালদো।

 

ঘরের মাঠ তুরিনে আতালান্তার বিপক্ষে পেনাল্টি মিস করেছেন জুভদের পর্তুগিজ উইঙ্গার। এগিয়ে যাওয়ার পরও আন্দ্রে পিরলোর শিষ্যদের মাঠ ছাড়তে হয়েছে ১-১ ব্যবধানের ড্র নিয়ে। ১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থাকা ইতালিয়ান চ্যাম্পিয়নদের এটি মৌসুমে ষষ্ঠ ড্র। পিরলোর শিষ্যরা এ নিয়ে লিগে ১২ ম্যাচ অপরাজিত।  

৬১তম মিনিটে স্পট-কিক নেন রোনালদো। কিন্তু আতালান্তা গোলরক্ষক গলিনি ডানদিকে ঝাঁপিয়ে সেই শট রুখে দেন। গোল করতে পারলে ফের এগিয়ে যেতে পারত তুরিনের বুড়িরা। আর লিগে গোলদাতার তালিকায় শীর্ষস্থানে ওঠে যেতেন সিআর সেভেন।  

অন্যদিকে ঘরের মাঠ সান সিরোতে রোমেলু লুকাকুর গোলে নাপোলিকে ১-০ ব্যবধানে হারিয়েছে ইন্টার মিলান। জয়সূচক গোলে সিরি’আ লিগের চলতি মৌসুমের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় জ্লাতান ইব্রাহিমোভিচ ও রোনালদোর পাশে বসেছেন বেলজিয়ান ফরোয়ার্ড। ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তিন তারকা এখন পযর্ন্ত করেছেন সমান ১০ গোল করে।  

নগর প্রতিদ্বন্দ্বীরা জিতলেও চোটে পড়া ইব্রাকে ছাড়া জেনোয়ার বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে এসি মিলান। তবে পয়েন্ট ভাগাভাগি করেও শীর্ষস্থান অটুট রেখেছে তারা। ১২ ম্যাচে মিলানের পয়েন্ট ২৮। এক পয়েন্ট কম নিয়ে দুইয়ে ইন্টার।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।