ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গেই চুক্তি করল রুনির ছেলে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গেই চুক্তি করল রুনির ছেলে বাবা-মাকে পাশে রেখে চুক্তি করছে কাই

পেশাদারি ক্যারিয়ারের অধিকাংশ সময় ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে খেলেছেন ওয়েইন রুনি। রেড ডেভিলদের সর্বকালের গোলদাতা তিনি।

 

এবার বাবার পদাঙ্ক অনুসরণ করে ইউনাইটেডের সঙ্গে চুক্তি করেছে রুনির ছেলে ১১ বছর বয়সী কাই। খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন ৩৫ বছর বয়সী ফরোয়ার্ড।  

নিজের অফিসিয়াল টুইটারে একটি ছবি পোস্ট করেছেন রুনি। যেখানে দেখা যাচ্ছে, ওল্ড ট্রাফোর্ডে বাবা এবং মা কোলিনক পাশে রেখে কাইকে চুক্তিতে সই করতে। আর ছবিটির ক্যাপশনে সাবেক ইংলিশ ফরোয়ার্ড লিখেছেন, ‘গর্বের দিন। কাই ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে চুক্তি করছে। কঠোর পরিশ্রম করো পুত্র। ’ 

রুনি ইউনাইটেডে খেলছেন ১০ নাম্বার জার্সি পরে। চুক্তির সময় কাইও তার পাশে রেখেছে ১০ নাম্বার জার্সি। বাবার মতো ছেলেও মাঠে নামবে একই নাম্বারের জার্সি গায়ে।  

রুনি এভারটন ছেড়ে ইউনাইটেডে যোগ দেন ২০০৪ সালে। রেড ডেভিলদের জার্সিতে তিনি খেলেছেন ২০১৭ সাল পর্যন্ত। ইংলিশ জায়ান্টদের হয়ে ৫৫৯ ম্যাচে ২৫৩ গোল করেছেন তিনি।

বাংলাদেশ সময়: ১০২৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।