ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বছরের শেষ ম্যাচে বার্সার হোঁচট

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
বছরের শেষ ম্যাচে বার্সার হোঁচট পেনাল্টি মিসের পর মাথায় হাত ব্রাথওয়েটের

চোটের কারণে স্কোয়াডে ছিলেন না লিওনেল মেসি। অধিনায়কের অভাবটা মাঠে ঠিকই টের পেল বার্সেলোনা।

 

পয়েন্ট বিসর্জন দিয়ে বছর শেষ করলো কাতালান জায়ান্টরা। ঘরের মাঠ ক্যাম্প ন্যুয়ে পিছিয়ে পড়ে শেষ পযর্ন্ত এইবারের বিপক্ষে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।  

প্রথমার্ধে এগিয়ে যাওয়ার সুযোগ পেয়েছিল বার্সা। কিন্তু পেনাল্টি মিস করে বসেন মার্টিন ব্রাথওয়েট। সেই ভুলের মাশুল তাদের দিতে হয় দ্বিতীয়ার্ধে। ৫৭তম মিনিটে স্ট্রাইকার কিকে গার্সিয়ার গোলে এগিয়ে যায় এইবার।  

তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি বার্সাকে। ১০ মিনিট পরেই সমতায় ফিরে তারা। দারুণ এক শটে এইবারের জালে বল জড়িয়ে দেন বদলি হিসেবে মাঠে নামা ওসমানে দেম্বেলে। এরপর ব্রাথওয়েট ফের গোলের সুযোগ মিস না করলে জয় নিয়ে মাঠ ছাড়তে পারতো কাতালান জায়ান্টরা। কিন্তু এইবারের জালে বল জড়াতে আবারও ব্যর্থ হন ড্যানিশ ফরোয়ার্ড।  

গোড়ালির সমস্যার কারণে মাঠে না থাকলেও স্ট্যান্ডে বসে দলের খেলা দেখেছেন মেসি। গত মঙ্গলবার আর্জেন্টিনা থেকে ফিরেছেন তিনি।  

এই ড্রয়ে লা লিগার চলতি মৌসুমে ১৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে আছে বার্সা। অন্যদিকে রেলিগেশন জোন থেকে ২ পয়েন্ট বেশি নিয়ে ১৫তম স্থানে এইবার।

কাতালান জায়ান্টদের এটি ছিল বছরের শেষ ম্যাচ। কোম্যানের দল নতুন বছরে প্রথম ম্যাচ খেলবে রোববার, হুয়েস্কোর বিপক্ষে।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।