ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

ফুটবল

লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন কুতিনহো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
লম্বা সময়ের জন্য ছিটকে গেলেন কুতিনহো ফিলিপ্পে কুতিনহো/ছবি: সংগৃহীত

দুঃস্বপ্নের বছর শেষ হওয়ার আগেই আরও এক দুঃসংবাদ পেল বার্সেলোনা। হাঁটুর ইনজুরিতে লম্বা সময়ের জন্য ছিটকে গেছেন ফিলিপ্পে কুতিনহো।

 

কাতালান জায়ান্টদের ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডারকে খুব শিগগিরই অস্ত্রোপচারের টেবিলে যেতে হবে। তার বাঁ পায়ের হাঁটুতে আর্থ্রোস্কোপিক সার্জারি করা হবে। এমনটাই জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম 'মার্কা'।

মঙ্গলবার (৩০ ডিসেম্বর) দিনগত রাতে এইবারের বিপক্ষে বার্সার হোঁচট খাওয়ার ম্যাচে প্রতিপক্ষ খেলোয়াড়দের সঙ্গে কোনো শারীরিক স্পর্শ বা সংঘর্ষ ছাড়াই হাঁটুতে চোট পান কুতিনহো। যেহেতু তিনি দ্বিতীয়ার্ধে বদলি হিসেবে মাঠে নামেন, তাই বাকি সময় বার্সাকে ১০ জন নিয়েই খেলতে হয়।

কুতিনহো হাঁটুতে চোট নিয়ে মাঠ ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যেই পরীক্ষানিরীক্ষা শুরু করেন চিকিৎসকদের একটি দল। পরে বার্সার চিকিৎসকরা জানান, খুব শিগগিরই অস্ত্রোপচার করাতে হবে এই ২৮ বছর বয়সীকে। তার চোট যে এত গুরুতর তা শুরুতে এমনকি খোদ বার্সা কোচ রোনাল্ড কোম্যানও বুঝতে পারেননি।

কবে ও কখন কুতিনহোর অস্ত্রোপচার করা হবে তা বার্সার পক্ষ থেকে এখনও নিশ্চিত করা হয়নি। তবে তা যে খুব শিগগিরই করা হবে তা নিশ্চিত করেছে স্থানীয় সংবাদমাধ্যমগুলো। কিন্তু ঠিক কতদিনের জন্য মাঠের বাইরে থাকতে হবে তাকে তা নির্ভর করছে অস্ত্রোপচারের ধরনের ওপর।

হঠাৎ করে কুতিনহোর এভাবে ছিটকে যাওয়া বার্সার জন্য বড় ধাক্কা। কারণ সেরা সময় হাতড়ে বেড়ানো দলটিতে এখন প্লে-মেকারের বড় অভাব। এমনিতেই লা লিগার পয়েন্ট টেবিলের ছয়ে থাকা দলটির শিরোপা স্বপ্ন প্রায় ধূসর হয়ে গেছে। এখন দলের গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারানো কোম্যানের জন্য হতাশা বাড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২০
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।