ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রিয়ালের জয়রথ থামাল পুঁচকে এলচে

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
রিয়ালের জয়রথ থামাল পুঁচকে এলচে বল দখলের লড়াইয়ে কাসেমিরো

নগর প্রতিদ্বন্দ্বী অ্যাতলেটিকো মাদ্রিদকে ধরার সুযোগ আবারও হাতছাড়া হয়ে গেছে রিয়াল মাদ্রিদের। লা লিগার নবাগত দল এলচে’র বিপক্ষে ১-১ ব্যবধানের হতাশাজনক ড্র নিয়ে বছর শেষ করতে হলো গত আসরের চ্যাম্পিয়নদের।

 

প্রথমার্ধে এগিয়ে যায় রিয়াল। মার্কো আসানসিও লম্বা শট ক্রসবারে বাধা পেলেও ফিরতি চেষ্টায় ২০তম মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন লুকা মদরিচ। কিন্তু বিরতির পর সেই ব্যবধান আর ধরে রাখতে পারেনি জিনেদিন জিদানের দল।  

ডি-বক্সের ভেতর আন্তনিও বারাগানকে ফাউল করে বসেন দানি কারভাহাল। পেনাল্টি পায় এলচে। ৫২তম মিনিটে ফিদেল শেভসের স্পট-কিক বামদিক দিয়ে জড়িয়ে যায় রিয়ালের জালে।

অবশ্য এর ২০ মিনিট পরে কারভাহাল সুযোগ পেয়েছিলেন দলকে এগিয়ে দেওয়ার। টনি ক্রুসের এক চোখ ধাঁধানো পাস নিয়ন্ত্রণে নিয়ে গোলের চেষ্টা চালান তিনি। কিন্তু রিয়াল ডিফেন্ডারকে দারুণভাবে বাধা দেন এডগার বাদিয়া।  অবেশেষে লিগে টানা ৫ জয়ের পর পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।  

এই ড্রয়ে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে চলতি মৌসুমের লা লিগার দ্বিতীয় স্থানে থেকে বছর শেষ করলো রিয়াল। তাদের চেয়ে ২ ম্যাচ কম খেলে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকল অ্যাতলেটিকো। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ১৫তম স্থানে এলচে।  

বাংলাদেশ সময়: ০৯৫৯ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।