ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪৩১, ২২ এপ্রিল ২০২৪, ১২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কোচ সিমিওনের মাইলফলকের রাতে সুয়ারেসের গোল

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪১ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
কোচ সিমিওনের মাইলফলকের রাতে সুয়ারেসের গোল গোল করার পথে সুয়ারেস

লা লিগায় শীর্ষে থেকে বছর শেষ করলো অ্যাতলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে এবার তারা ১-০ গোলে হারিয়েছে গেতাফেকে।

 

অ্যাতলেতিকোর কোচ হিসেবে ৫০০তম ম্যাচে ডাগআউটে দাঁড়িয়েছিলেন দিয়েগো সিমিওনে। গুরুর মাইলফলকে পা রাখার দিনটা স্মরণীয় করে রাখলেন লুইস সুয়ারেস। অ্যাতলেটিকোর বছরের শেষ ম্যাচের জয়ের নায়ক উরুগুইয়ান ফরোয়ার্ড। ২০তম মিনিটে দুর্দান্ত এক হেড থেকে দলকে এগিয়ে দেন তিনি।  

২০১১ সালে অ্যাতলেটিকোর দায়িত্ব নেন সিমিওনে। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার আধিপত্যের ভেতর ২০১৪ সালে দলকে লা লিগা জেতান তিনি। চলতি মৌসুমে শিরোপা পুনরুদ্ধারের দিকে এগিয়ে যাচ্ছে অ্যাতলেটিকো। কোচ সিমিওনের অধীনে এখন পর্যন্ত ৩০১ ম্যাচ জিতেছে রোহি ব্লাঙ্কোসরা।  

অবশ্য ইতোমধ্যে তাদেরকে হারাতে হয়েছে দলের অন্যতম তারকা দিয়েগো কস্তাকে। ব্যক্তিগত কারণে মেয়াদ শেষ হওয়ার আগে অ্যাতলেটিকোর সঙ্গে চুক্তি শেষ করেছেন স্প্যানিশ স্ট্রাইকার। শিরোপা জয়ের পথে কোচ সিমিওনের এখন আক্রমণভাগে ভরসা বলতে আছেন অভিজ্ঞ সুয়ারেস ও তরুণ তুর্কী হোয়াও ফেলিক্স।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২০
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।