ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

ফুটবল

তুষার ঝড়ে স্থগিত অ্যাতলেটিকো-বিলবাও ম্যাচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
তুষার ঝড়ে স্থগিত অ্যাতলেটিকো-বিলবাও ম্যাচ বরফে ঢেকে গেছে অ্যাতলেতিকোর ট্রেনিং গ্রাউন্ড

ঘরের মাঠ স্তাদিও ওয়ান্দা মেত্রোপোলিতানোতে শনিবার (০৯ জানুয়ারি) রাতে অ্যাথলেটি বিলবাওকে আতিথেয়তা দেওয়ার কথা অ্যাতলেটিকো মাদ্রিদের। তবে ফিলোমেনা নামের তুষার ঝড়ের কবলে পড়ে স্থগিত হয়ে গেছে লা লিগার ম্যাচটি।

শুক্রবার রাতে মাদ্রিদের বিমানবন্দর বারাজাসে অবতরণের চেষ্টা করে বিলবাও খেলোয়াড়দের বহন করা প্লেনটি। তবে তা সক্ষম না হয়ে বস্ক রাজ্যে ফিরতে হয় তাদের।

ভারী তুষারপাতের কারণে শনিবার রাজধানীর বিমানবন্দরটিও বন্ধ রাখা হয়েছে। যার কারণে অ্যাতলেটিকোর বিপক্ষে খেলতে সফর করতে পারবে না বিলবাও। এছাড়া ম্যাচটির রেফারির দায়িত্বে যারা থাকবেন তারাও পৌঁছাতে সক্ষম হননি।

আইভরিয়ান পেনিনসুলার বৃহৎ অংশে ঝড় হচ্ছে। এই ব্যতিক্রমী কারণে ম্যাচ পরিচালনা সম্ভব নয়। তার জন্য সকালে দুই ক্লাবের সঙ্গে আলোচনা করে ম্যাচটি স্থগিত করেছে বলে এক বিবৃতিতে জানিয়েছে লা লিগা কর্তৃপক্ষ। তবে ম্যাচটির নতুন সময়সূচি এখনও দেওয়া হয়নি।

লা লিগার চলতি মৌসুমে ১৫ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে অ্যাতলেটিকো। তাদের চেয়ে তিন ম্যাচ বেশি খেলে ২১ পয়েন্ট নিয়ে ৯ম স্থানে বিলবাও।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
ইউবি/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।