ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ফুটবল

কেজ ফুটবল টুর্নামেন্ট: চতুর্থ দিনে জয়ী যারা

স্টাফ করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
কেজ ফুটবল টুর্নামেন্ট: চতুর্থ দিনে জয়ী যারা ছবি: রাজিন ছৌধুরী

দ্য স্পোর্টস ক্লাবের আয়োজনে দ্বিতীয়বারের মতো চলছে কেজ ফুটবল টুর্নামেন্ট ২০২১। এই টুর্নামেন্টের চতুর্থ দিনে ২টি ম্যাচ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার 'দ্য স্টেডিয়াম'-এ অনুষ্ঠিত ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে ইনভিসিবল টিমকে ৬-২ ব্যবধানে হারিয়েছে প্ল্যাটফর্ম সলিউশনস লিমিটেড।  

প্ল্যাটফর্ম সলিউশনস লিমিটেডের হয়ে একাই ৪ গোল করেন হৃদয়। বাকি দুই গোল করেন সাজ্জাদ ও সাইদুল। অন্যদিকে ইনভিসিবল টিমের হয়ে এক গোল শোধ করেন জাকারিয়া জালাল।  

এদিকে একই গ্রুপের দ্বিতীয় ম্যাচে টুইসডে ফুটি ব্রাদার্স ৪-৩ গোলে সেক্টর-সি'কে হারিয়েছে।  

টুয়েসডে ফুটি ব্রাদার্সের হয়ে হ্যাটট্রিক করেন হাফিজ। বাকি গোল করেন ওবায়দুল। অন্যদিকে সেক্টর সি'র হয়ে হ্যাটট্রিক করেন অ্যালেক্স। কিন্তু তার দল শেষ মুহূর্তে গোল হজম করে হেরে বসে।

এবারের কেজ ফুটবল টুর্নামেন্টে মোট ১০টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো- এইস, সেক্টর সি, ইনভিসিবল টিম, টেনামেন্ট ট্রোপার্স, প্ল্যাটফর্ম সলিউশনস লিমিটেড, এমএ ট্রেডার্স, টিম হলিগানস, তেজগাঁও আশোরা ৯৭, মিলন স্পোর্টিং ক্লাব ও টুইসডে ফুটি ব্রাদার্স।  

এই টুর্নামেন্টের প্রধান স্পন্সর জান্নাত ট্রেডিং। মিডিয়া পার্টনার বাংলানিউজ২৪.কম।

এর আগে ২০২০ সালেও কেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছিল দ্য স্পোর্টস ক্লাব।

বাংলাদেশ সময়: ০১০০ ঘণ্টা, নভেম্বর ২৪, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।