ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

ফুটবল

এমবাপ্পেকে হত্যার হুমকি

স্পোর্টস ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এমবাপ্পেকে হত্যার হুমকি

হত্যার হুমকি দেওয়া হয়েছে কিলিয়ান এমবাপ্পেকে । পিএসজির ফরাসি সুপারস্টার গতকাল এক শিশুকে অনলাইনে নিগ্রহ করার প্রতিবাদ জানিয়ে টুইট করার পর তাকে হত্যার হুমকি দেওয়া হয়।

সংবাদ মাধ্যম থেকে জানা যায়, এমবাপ্পের বেড়ে ওঠার শহর বন্ডিতে তার বিশাল এক ভাস্কর্য আছে।  সেই ভাস্কর্যে একটি গ্রাফিতি একে লেখা হয়েছে, 'এমবাপ্পে, তোমার দিন ঘনিয়ে এসেছে!'

কামিলে নামের এক ছোট্ট মেয়ে এমবাপ্পের প্রতি ভালোবাসা জানিয়ে সোশ্যাল সাইটে ভিডিও প্রকাশ করে। দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত মেয়েটি ভিডিওতে এমবাপ্পেকে তার পছন্দের ক্লাব পিএসজিতে থেকে যাওয়ার অনুরোধ জানিয়ে বলেছে, 'প্যারিস ও ফ্রান্সে আমার মতো লাখো সমর্থক আছে, যারা আপনাকে অনেক ভালোবাসে। দয়া করে প্যারিস সেন্ট জার্মেইয়ে থেকে যান এবং আরও বহুদিন আমাদের স্বপ্ন দেখান। আশা করি পিএসজি ও ফ্রান্স দলে দারুণ একটি বছর কাটাবেন। ' এমনটি জানায় লা প্যারিসিয়েন।

তবে ছোট্ট শিশুটির এই বার্তাও পছন্দ হয়নি অনেকের! তারা সেই ভিডিওর কমেন্টবক্সে কটুক্তি শুরু করে। বিষয়টি দ্রুতই এমবাপ্পের নজরে আসে। তিনি টুইটারে লিখেন, 'আমার ছোট্ট কামিলে, তোমাকেও নতুন বছরের শুভেচ্ছা। যেভাবে লড়ে যাচ্ছ, লড়ে যাও। তুমি আমাদের জীবন নিয়ে শিক্ষা দিচ্ছ। একটি শিশুর প্রতি এমন বিদ্বেষপূর্ণ মন্তব্য... আমরা তো তলানিতে পৌঁছে যাচ্ছি, আমাদের বিবেক জাগ্রত হোক। '

মূলত এরপরেই ২৩ বছর বয়সী বিশ্বকাপজয়ী তারকার ওপর হামলে পড়ে কটুক্তিকারীরা। শুধু সোশ্যাল সাইটেই নয়, এমবাপ্পের ভাস্কর্যে কেউ হত্যার হুমকি সংবলিত বার্তা লিখে যায়। আবার অনেকে এর পেছনে রাজনৈতিক কারণ দেখছে। চলতি মাসের শেষে অনুষ্ঠিতব্য বন্ডির মেয়র নির্বাচনের প্রার্থী হয়েছেন সিলভাইন থমাসিন। গত কিছুদিন থমাসিনকে বেশ কয়েকবার এমবাপ্পের সঙ্গে দেখা দেখা গেছে। এর আগে থমাসিনকেও এভাবে ভাস্কর্যে লিখে হুমকি দেওয়া হয়েছিল।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa