ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

ফুটবল

এল ক্লাসিকোকে সামনে রেখে রিয়ালকে পিকের হুমকি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এল ক্লাসিকোকে সামনে রেখে রিয়ালকে পিকের হুমকি

দরজায় কড়া নাড়ছে ‘এল ক্লাসিকো’। স্প্যানিশ সুপার কাপের এক লেগের সেমিফাইনালে বুধবার (১২ জানুয়ারি) মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা ফুটবল ক্লাব।

ম্যাচকে সামনে রেখে আত্মবিশ্বাসী কাতালান ফরোয়ার্ড জেরার্দ পিকে আগেই হুমকি দিয়ে রেখেছেন লস ব্লাঙ্কোসদের।

লা লিগায় বার্সেলোনা রয়েছে পয়েন্ট টেবিলের তলানির দিকে। অপরদিকে রিয়াল মাদ্রিদ দারুণ খেলে শীর্ষে অবস্থান করছে। তাছাড়া গত কয়েকটি এল ক্লাসিকোর ফলাফল বলছে রিয়ালই শক্তিশালী। কিন্তু এসব মানতে নারাজ পিকে। স্প্যানিশ সুপার কাপে নিজেদের সবকিছু উজাড় করে খেলতে চান অভিজ্ঞ এই ডিফেন্ডার।

তিনি বলেন,‘এটিও একটি প্রতিযোগিতা এবং আমরা সবাই এর জন্য একইভাবে লড়াই করব, যেমনটা আমরা অতীতে দেখিয়েছি। শিরোপা জেতার জন্য আমাদের বিশাল অনুপ্রেরণা রয়েছে। এটি সেমি-ফাইনাল, এল ক্লাসিকো, এবং এটা কঠিন হবে। তবে আমরা বিশ্বাস করি, (এই ম্যাচটিতে) আমরা একটি ভালো মুহূর্তে এসেছি। আমরা উন্নতি করছি। আশা করি, আমরা ভালো প্রতিদ্বন্দ্বিতা করতে, জয় পেতে এবং ফাইনালে পৌঁছাতে পারব। ’

নিজেদের আত্মবিশ্বাসের পাশাপাশি রিয়াল মাদ্রিদের শক্তিমত্তার কথাও জানাতে ভুলেননি পিকে। তিনি বলেন, ‘রিয়াল মাদ্রিদ সেই ভিত্তি ধরে রেখেছে যা তাদের অতীতে অনেক সাফল্য এনে দিয়েছে। কাসেমিরো, (টনি) ক্রুস ও (লুকা) মদ্রিচের সমন্বয়ে গড়া তাদের মিডফিল্ড, যারা একে অপরকে খুব ভালভাবে চেনে এবং বছরের পর বছর ধরে তারা যে পারফরম্যান্স উপহার দিয়েছে তা খুবই উঁচুমানের। (করিম) বেনজেমা ও ভিনিসিউস জুনিয়র গোল করা এবং তাদের খেলার দিক থেকে খুবই উঁচু পর্যায়ে রয়েছে। ’

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa