ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

ফুটবল

জুভেন্টাসের সঙ্গে আর থাকছেন না দিবালা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩১ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
জুভেন্টাসের সঙ্গে আর থাকছেন না দিবালা

জুভেন্টাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলারদের মধ্যে আর্জেন্টাইন ফরোয়ার্ড পাওলো দিবালা। এবার ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ পূর্ণ হতে চলছে।

তুরিনের বুড়িদের সঙ্গে নতুনভাবে চুক্তিও করবেন না আর্জেন্টাইন এই তারকা। চলতি মৌসুম শেষে ফ্রি এজেন্ট হিসেবে ক্লাব ছাড়তে হবে তাকে।

চলতি বছরের জুনে জুভেন্টাসের সঙ্গে চুক্তি শেষ হবে দিবালার। নতুন চুক্তির যে অফার দিয়েছিল সে অফারে রাজি নয় জুভেন্টাস। যে কারণে জুভেন্টাস ডিরেক্টর নিজেই জানিয়েছেন, ‘আমরা দিবালার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াচ্ছি না। আমরা তাকে আর কোনো প্রস্তাব দিচ্ছি না। সিদ্ধান্ত চূড়ান্ত। ’

জুভেন্টাসে সাত বছর কাটানোর পর এবার নতুন ক্লাবের সন্ধান করতে হবে দিবালাকে। ইউরোপের কয়েকটি বড় ক্লাব এরই মধ্যে দিবালার প্রতি আগ্রহও দেখিয়েছে। এর মধ্যে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ও অ্যাতলেটিকো মাদ্রিদের নামও শোনা যাচ্ছে। গুঞ্জন রয়েছে, ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম ও ম্যানচেস্টার ইউনাইটেডও নাকি আগ্রহী দিবলার প্রতি।

২০১৫ সালে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন দিবালা। ৭ বছরের জুভেন্টাস ক্যারিয়ারে দিবালা জিতেছেন পাঁচটি সিরি’আ ও চারটি কোপা ইতালিয়া শিরোপা। চলসি মৌসুমে দীর্ঘদিন ইনজুরিতে থাকা দিবালা ২৯ ম্যাচে করেছেন ১৩ গোল।

বাংলাদেশ সময়: ১৫৩১ ঘণ্টা, মার্চ ২২, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।