ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

কলিনদ্রেস নৈপুণ্যে আবাহনীর বড় জয়

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
কলিনদ্রেস নৈপুণ্যে আবাহনীর বড় জয় ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) দেনিয়েল কলিনদ্রেস নৈপুণ্যে উত্তর বারিধারাকে ৫-২ ব্যবধানে উড়িয়ে দিল আবাহনী। দলের হয়ে জোড়া গোল করেন কলিনদ্রেস।

একটি করে গোল করেন সোহেল রানা ও রাফায়েল কস্তা।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই এগিয়ে যায় আবাহনী। সুশান্ত ত্রিপুরার ক্রস থেকে হেডে জাল খুঁজে নেন কলিনদ্রেস। চতুর্থ মিনিটে গোলরক্ষক সাইফুল ইসলামের ভুলে বল পান জীবন। দারুণ শটে ব্যবধান বাড়ান এই ফরোয়ার্ড। ১৪তম মিনিটে বারিধারার ব্যবধান কমান পাপন। বক্সে মোস্তফা কাহরাবার কাটব্যাক থেকে বল নিয়ে লক্ষ্যভেদ করেন তিনি।

২৪তম মিনিটে জীবনের পা থেকে বক্সে বল পান সোহেল রানা। ফাঁকা জালে সহজেই লক্ষ্যভেদ করেন তিনি। ৩৫তম মিনিটে কলিনদ্রেসের গোলে বারিধারার জয়ের আশা অনেকটাই নিভে যায়।  

বিরতির পর খেলতে নেমে ৬১তম মিনিটে রাফায়েলের গোলে ব্যবধান আরও বাড়ায় আবাহনী। ৬৮তম মিনিটে গোল করে উত্তর বারিধারা শিবিরে কিছুটা স্বস্তি নিয়ে আসে আরিফ হোসেল। কিন্তু বাকি সময়ে আর কিছু করতে না পারায় বড় হারের হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় দলটিকে।

১১ ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে আবাহনী। ২৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বসুন্ধরা কিংস। ২১ পয়েন্ট নিয়ে তিনে অবস্থান শেখ জামালের।  

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।