ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ফুটবল

আসবে না ভালেন্সিয়া, প্লে-অফে আবাহনী

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
আসবে না ভালেন্সিয়া, প্লে-অফে আবাহনী

এএফসি কাপের প্রাক-বাছাই পর্বে মঙ্গলবার (১২ এপ্রিল) সিলেট জেলা স্টেডিয়ামে ভালেন্সিয়ার মুখোমুখি হওয়ার কথা আবাহনীর। কিন্তু মালদ্বীপের ক্লাবটি আসছে না বাংলাদেশে।

তাই ম্যাচ না খেলেই প্রতিযোগীতার প্লে-অফে খেলবে আবাহনী।  

সোমবার (১১ এপ্রিল) দুপুর ২টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে বিষয়টি জানায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

আর্থিক সংকটের কারণে মালদ্বীপের ক্লাবটি বাংলাদেশে আসতে না পারায় সংবাদ সম্মেলনের এক ঘণ্টা আগে তা ‘অনিবার্য কারণবশত স্থগিত’-এর সিদ্ধান্ত দেয় তারা। এরপর অফিশিয়ালদের মিটিং শেষে বাফুফের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানান, 'ভেন্যুতে আজ দুপুর আড়াইটায় আমাদের যারা ম্যাচ অফিশিয়াল ছিলেন, আমাদের দেশ থেকে অংশগ্রহণকারী দল আবাহনী লিমিটেডসহ সকলের উপস্থিতিতে ম্যাচ কমিশনার জানান, খেলাটি আয়োজন করা সম্ভব হচ্ছে না। বিষয়টি তিনি সবাইকে নিশ্চিত করেছেন। '

ভালেন্সিয়া না আসায় ম্যাচ না খেলেই প্লে-অফ নিশ্চিত হলো আবাহনীর। আগামী ১৯ এপ্রিলের প্লে-অফে আবাহনীর প্রতিপক্ষ ভারতের এটিকে মোহন বাগান ও শ্রীলঙ্কার ব্লু স্টারের মধ্যকার জয়ী দল। আগামীকাল রাত ৮টায় ভারতে হবে ম্যাচটি। এই ম্যাচে যারা জিতবে তারা পাবে গ্রুপ পর্বে খেলার টিকিট। গ্রুপে বাকি তিন দল বাংলাদেশের বসুন্ধরা কিংস, ভারতের গোকুলাম কেরালা ও মালদ্বীপের মাজিয়া স্পোর্টস।

বাংলাদেশ সময়: ২০২১ ঘণ্টা, এপ্রিল ১১, ২০২২
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।