ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বিশ্বকাপের আগে ইনজুরিতে মানে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
বিশ্বকাপের আগে ইনজুরিতে মানে

ক্লাব ফুটবলের ব্যস্ততা সেরে আর কয়েক দিন পরই যোগ দেয়ার কথা বিশ্বকাপ মিশনে। এমন সময়ে চোট পেয়ে মাঠের বাইরে ছিটকে গেলেন সাদিও মানে।

 মঙ্গলবার রাতে বুন্দেসলিগায় ওয়েডার ব্রেমেনের বিপক্ষে সার্জ গানাব্রির হ্যাটট্রিকে ৬-১ গোলের জয়োল্লাস করেছে বায়ার্ন মিউনিখ। বিশাল জয়ের এই আনন্দের মাঝেই বড় এক হতাশার জন্ম দিয়েছে মানের চোট।  

ম্যাচের ১৫তম মিনিটে হাঁটুতে ব্যথা পান ৩০ বছর বয়সী এই ফরোয়ার্ড। বেশ কিছুক্ষণ ধরে সাইডলাইনে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। শেষ পর্যন্ত তিনি নিজ পায়ে উঠে দাঁড়ালেও খেলা চালিয়ে যেতে পারেননি।

বায়ার্ন মিউনিখের কোচ জুলিয়ান নাগেলসম্যান জানিয়েছেন মানের চোট নিয়ে এখনই কিছু বলা সম্ভব নয়। তিনি বলেন, ‘সাদিও মানের এক্স-রে করানো হবে। তিনি টিবিয়াল প্লাটোতে (হাঁটুর কাছাকাছি) চোট পেয়েছেন। এটা নিয়ে আগে থেকেই কিছু বলা সম্ভব না। ’

গত গ্রীষ্মের দলবদলে লিভারপুল ছেড়ে বায়ার্নে যোগ দেয়া মানে নতুন ঠিকানায় দ্রুতই মানিয়ে নেন। ভালো ফর্মেও ছিলেন তিনি। তাকে ঘিরেই আসছে বিশ্বকাপে দারুণ কিছুর স্বপ্ন দেখছে সেনেগাল।

কিন্তু এমন সময়ে তার এই চোট হতে পারে অনেক বড় ধাক্কা। চোটের ধরণ বা তাকে কতদিন বাইরে থাকতে হবে, এ বিষয়ে অবশ্য এখনো পর্যন্ত কিছু জানায়নি বায়ার্ন।

মাত্র ১১ দিন পর, ২০ নভেম্বর শুরু হবে বিশ্বকাপ। আগামী ১৪ নভেম্বর দল ঘোষণা করার শেষ সময়। এমন সময়ে ছোটখাটো চোটও অনেক বড় হয়ে দেখা দিতে পারে। সেটাই দুর্ভাবনার কারণ আফ্রিকার দেশটির জন্য।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।