ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

ফুটবল

বকেয়া বেতন না পেয়ে সাইফের বিরুদ্ধে জামালের অভিযোগ

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২২
বকেয়া বেতন না পেয়ে সাইফের বিরুদ্ধে জামালের অভিযোগ

সাইফ স্পোর্টিংয়ে কাছে তিন মাসের বেতন পাওনা দাবি করেছেন জামাল ভূঁইয়া। এই ইস্যুতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের কাছেও অভিযোগপত্র দিয়েছেন এই মিডফিল্ডার।

 

চার মৌসুম ছিলেন দলটির অধিনায়কের দায়িত্ব পালন করেছেন জামাল। বকেয়া পাওনা পরিশোধের আরজি জানিয়ে গত ২ নভেম্বর বাফুফের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ বরাবর চিঠি পাঠান জামাল। ২০২১-২২ মৌসুমের ফেব্রুয়ারি, মার্চ ও জুলাই মাসে তার পাওনা ১৬ লাখ ৫০ হাজার টাকা পারিশ্রমিক সাইফ পরিশোধ করেনি বলে উল্লেখ করেছেন এই মৌসুমে শেখ রাসেলে নাম লেখানো মিডফিল্ডার।  

চিঠিতে বলা হয়েছে, ‘বকেয়া পারিশ্রমিকের জন্য আমি গত ২ নভেম্বর সাইফের সভাপতি তরফদার সাইফ, তরফদার রুহুল আমিন ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রনি এবং ম্যানেজার শাহেদুল আলম শাহেদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলাম, কিন্তু তারা কোনো সাড়া দেননি। আমি বিচার চাই। আমি আশা করব বাফুফে ফিফার আইন মেনে এই সমস্যার সুরাহা করবে। ’

গত ২ নভেম্বর বাফুফের কাছে অভিযোগপত্র দেওয়ার বিষয়টি বুধবার ভিডিও বার্তায় প্রকাশ করেন জামাল। সেখানে তিনি সাইফ স্পোর্টিংয়ের কাছে গত মৌসুমের তিন মাসের বেতন বকেয়া থাকার কথা জানান।

ভিডিও বার্তায় জামাল বলেন, ‘২ নভেম্বর, ২০২২ আমি বাফুফেকে একটি অভিযোগ পত্র পাঠিয়েছি সাইফ স্পোর্টিংয়ের কাছে আমার পাওনা বকেয়া বেতন ইস্যুতে। অভিযোগ পত্রে বিস্তারিত লেখা আছে। ক্লাব সভাপতি তরফদার রুহুল আমিন, তার ছেলে প্রেসিডেন্ট তরফদার সাইফ, সাধারণ সম্পাদক, ম্যানেজার….চিঠিতে বিস্তারিত লেখা আছে। ’

‘দূর্ভাগ্যজনকভাবে আমার বেতন দিচ্ছে না। যে কারণে আমি অভিযোগ পত্র দিয়েছি। যারা সাইফে খেলেছে, সবাই বেতন পেয়েছে, আমি শুধু বাকি আছি। তিন মাস হয়ে গেল…এটা খুবই দুর্ভাগ্যজনক। আশা করি, যত দ্রুত সম্ভব আমরা সমস্যার সমাধান করতে পারব এবং আশা করি, সেটা সবার জন্য ভালো হবে। ’

২০১৭ সাল থেকে গত মৌসুম পর্যন্ত সাইফ স্পোর্টিংয়ে খেলেন জামাল; ছিলেন দলটির অধিনায়কও। গত মৌসুম শেষে হঠাৎ করেই ফুটবল থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেয় দলটি।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০২২
এআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।