ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

বরগুনায় ফ্রি চক্ষু সেবা পেলেন সুবিধাবঞ্চিত ২০১ জন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
বরগুনায় ফ্রি চক্ষু সেবা পেলেন সুবিধাবঞ্চিত ২০১ জন

বরগুনা: বরগুনায় সুবিধাবঞ্চিত ২০১ জন রোগীকে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা দিয়েছে ইস্পাহানী ইসলামিয়া আই ইনস্টিটিউট অ্যান্ড হসপিটাল। সোমবার  (২৬ ডিসেম্বর ) সকাল থেকে বিকেল পর্যন্ত তরুণ কল্যাণ যুব পরিষধের আয়োজনে বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম স্থানীয় শাখার সহযোগিতায় এ চক্ষু চিকিৎসা সেবা দেওয়া হয়।

বরগুনার বেতাগী উপজেলার বিভিন্ন স্থান থেকে আসা চক্ষুরোগী মোসা. মেরি বেগম, মো. ফারুক, আলেয়া বেগম, মোস্তফা গাজী ও আব্দুস সত্তার বলেন, বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেয়ে আমরা দারুণ খুশি। আর্থিক অস্বচ্ছলতায় আমাদের চক্ষু চিকিৎসা করা সম্ভব হয়নি। যারা এই চক্ষু চিকিৎসার ব্যবস্থা করেছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ।

এই চকাষু শিবিরের উদ্বোধন করেন বেতাগী সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল ওয়ালিদ, বিশেষ অতিথি ছিলেন জেলা সুশাসনের জন্য নাগরিক (সুজন) সভাপতি সাইদুল ইসলাম মন্টু ও বেতাগী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহসিন খান।   এছাড়া উপস্থিত ছিলেন ইস্পাহানী ইসলামি চক্ষু হাসপাতালের ক্যাম্প অর্গানাইজার রতন চন্দ্র শীল, বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরাম বেতাগী উপজেলা শাখার সদস্য মো.  জিদনী।

এ সময় সেচ্ছাসেবক হিসেব দায়িত্ব পালন করেন মো. রিয়াজুল করিম, মো. ইমন হাওলাদার, শুভ শীল, মো. শাওন, বনি আমিন ও প্রসনজিৎ বিশ্বাস।

তরুণ কল্যাণ যুব পরিষদের সভাপতি অলি আহম্মেদ জানান, এদিন বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা, চোখে ছানি পরা রোগীদের কম খরচে এবং মোট ২০১ জন গরীব অসহায় রোগীকে সম্পূর্ণ ফ্রি অপারেশনের ব্যবস্থা করা হয়। এ ধরনের ক্যাম্প আগামীতেও করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।