ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

বিশ্ব ক্যান্সার দিবসে গণস্বাস্থ্য কেন্দ্রের র‌্যালি 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৪, ২০২৩
বিশ্ব ক্যান্সার দিবসে গণস্বাস্থ্য কেন্দ্রের র‌্যালি 

ঢাকা: বিশ্ব ক্যান্সার দিবস পালন করেছে গণস্বাস্থ্য কেন্দ্র।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুরে ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের দিবসটি উপলক্ষে র‌্যালি এবং সচেতনতামূলক প্রচারপত্র বিলি করা হয়।

র‌্যালিতে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য নগর হাসপাতালের পরিচালক অধ্যাপক ড. বদরুল হক, বিভাগীয় প্রধান অনকোলজি অধ্যাপক ডা মো. খোরশেদ আলম, শিশু ও ক্যান্সার বিভাগের অধ্যাপক ডা. কর্নেল (অব) শরমিন আরা ফেরদৌসী, কার্ডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক ডা. সাইদ-উজ-জামান অপু ও অনকোলজি বিভাগের মেডিকেল অফিসার ডা. রাশেদা কানিজ তন্বী।

২০২৩ সালের বিশ্ব ক্যান্সার দিবসের প্রতিপাদ্য হচ্ছে, সম্মিলিত কণ্ঠস্বর এবং কার্যকর ব্যবস্থা গ্রহণ।  

প্রচারপত্রে বলা হয়, গণস্বাস্থ্যের ক্যান্সার সেন্টারে অল্প খরচে ক্যান্সার চিকিৎসা করা হয়। বাংলাদেশে একমাত্র ইলেকট্রনিক ব্যাকিথেরাপি মেশিনের সাহায্যে চিকিৎসা করা হয়। ক্যান্সার চিকিৎসার জন্য ভারতে যাওয়ার প্রয়োজন নেই। গণস্বাস্থ্য ক্যান্সার সেন্টারে আসুন, অল্প খরচে চিকিৎসা নিন। চিকিৎসা খরচ দেশের যেকোনো হাসপাতালের চেয়ে কম। কেমোথেরাপি ও ক্যান্সারের  অপারেশনসহ সব ধরনের চিকিৎসা করা হয়। কোনো সিরিয়াল বা মাধ্যমের প্রয়োজন নেই। সরাসরি ধানমন্ডি গণস্বাস্থ্য হাসপাতালের ৭ম তলায় ক্যান্সার বিভাগে চলে আসুন।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৪, ২০২৩ 
আরকেআর/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।