ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

স্বাস্থ্য

হাজীগঞ্জে ১১ হাসপাতালকে সোয়া ৫ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
হাজীগঞ্জে ১১ হাসপাতালকে সোয়া ৫ লাখ টাকা জরিমানা

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে লাইসেন্স নবায়ন না থাকাসহ বিভিন্ন অনিয়মের কারণে ১১ হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারকে মোট পাঁচ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত হাজীগঞ্জ বাজারে পৃথক দুটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাপস শীল ও সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান মানিক।

ইউএনও তাপস শীল জানান, ভোক্তা অধিকার আইনে লাইসেন্স নবায়ন না থাকা ও সার্টিফিকেট ছাড়া নার্স নিয়োগসহ বিভিন্ন অনিয়মের অপরাধে উপজেলা সদরের জেনারেল হাসপাতাল, সেন্ট্রাল হাসপাতাল ও এইচ জি হেলথ কেয়ারকে এক লাখ টাকা করে মোট তিন লাখ টাকা, মিডওয়ে হসপিটালকে ৩৫ হাজার, একুশে হাসপাতালকে ২০ হাজার, রয়েল হসপিটাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার, হাজীগঞ্জ মুন হাসপাতাল অ্যান্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা, আরিয়ানা মেডিকেল সেন্টারকে ৩০ হাজার টাকা, শাহ মিরান হাসপাতালকে ২০ হাজার টাকা, শাহজালাল মেমোরিয়াল হসপিটালকে ১০ হাজার টাকা ও হাজীগঞ্জ কমপ্যাথকে ১০ হাজার টাকাসহ মোট পাঁচ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. গোলাম মাওলা নঈম, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক রমিজ উদ্দিন ও উপ-পরিদর্শক নাজিম উদ্দিন অভিযানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।