ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

হেলথ উইকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিল ব্যাংকক হসপিটাল 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, মে ২৭, ২০২৪
হেলথ উইকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা দিল ব্যাংকক হসপিটাল 

ঢাকা: গ্লোবাল ট্রেইলস ট্যুরিজমের উদ্যোগে তিনদিনের ব্যাংকক হসপিটাল হেলথ উইক সম্পন্ন হয়েছে। হেলথ উইকে থাইল্যান্ডের ব্যাংকক হসপিটালের বিশেষজ্ঞ ডাক্তাররা স্বাস্থ্যসেবা দেন।

শুক্রবার আকর্ষণীয় আয়োজনের মধ্য দিয়ে এই হেলথ উইক শুরু হয়। তিনদিনের এই হেলথ উইকের প্রথম দিন ২৪ মে কার্ডিওলজি রোগীদের চিকিৎসা পরামর্শ দেওয়া হয়। রোগী দেখেন ব্যাংকক হসপিটালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. ক্রিয়েংকাই হেংরুসামি, ডা. পারমাইউস এবং ডা. উইচাই । দ্বিতীয় দিন ২৫ মে অর্থোপেডিক বিশেষজ্ঞ ডা. পংটরন সিরিথিয়ানচাই, ডা. পানুয়াত সিলাওয়াটশানানাই এবং ডা. চাইডেজ সম্বুন অরথোপেডি্কস রোগীদের চিকিৎসা পরামর্শ দেন। হেলথ উইকের তৃতীয় দিন ২৬ মে নিউরোলজি বিভাগের ডা. ইয়ুদ্রাক প্রাসার্ট, ডা. চাঞ্জিরা সাতুকিৎচাই এবং ডা. চাইসাক রোগীদের পরামর্শ দেন।  

গ্লোবাল ট্রেইলস ট্যুরিজমের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ইসহাক মিয়া বলেন, আমাদের দেশের অনেক রোগী উন্নত চিকিৎসার জন্য দেশের বাইরে যান। এর মধ্যে থাইল্যান্ড অন্যতম। আমরা এই হেলথ উইকে ব্যাংকক হসপিটালের বিভিন্ন বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকদের আমন্ত্রণ জানিয়েছি। এখানে তারা বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছেন।  

আয়োজনের সমন্বয় করেন মার্কেটিং ম্যানেজার ও মিডিয়া কোঅর্ডিনেটর আইভী ট্রিপল্যান্ড।  

বাংলাদেশ সময়: ১৫০৮ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।