ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

স্বাস্থ্য

রাঙামাটিতে দিনব্যাপী স্বাস্থ্য ক্যাম্প

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫০ ঘণ্টা, মার্চ ৭, ২০১৪
রাঙামাটিতে দিনব্যাপী স্বাস্থ্য ক্যাম্প ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাঙামাটি: রাঙামাটিতে ‘জাতীয় অধ্যাপক ডা. নুরুল ইসলাম স্বাস্থ্য ক্যাম্প’ নামে শুক্রবার দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প পরিচালিত হয়েছে।

জেলা প্রশাসনের সহাযোগিতায় জেলা স্বাস্থ্য বিভাগ ও চট্টগ্রামের ইউএসটিসি এ ক্যাম্প পরিচালনা করে।



স্বাস্থ্য ক্যাম্প কার্যক্রমের অংশ হিসেবে রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসা সেবা ও রানী দয়াময়ী উচ্চ বিদ্যালয়ে ব্লাড গ্রুপিং পরিচালিত হয়।

সকালে চিকিৎসা ক্যাম্পের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ড. মুস্তাফিজুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন ইউএসটিসির উপ উপাচার্য রেজাউল করিম ও রাঙামাটির সিভিল সার্জন ডা. মুস্তাফিজুর রহমান।

চিকিৎসা ক্যাম্পে রাঙামাটি সদর হাসপাতাল ও ইউএসটিসির মোট ৬০ জন চিকিৎসক গাইনি, শিশুরোগ, চোখ, কান-নাক-গলা, হৃদরোগ, সার্জারি ও মেডিসিন বিষয়ে রোগীদের বিনামূল্যে ব্যবস্থাপত্র ও পরামর্শ দেন। এতে ছয় শতাধিক মানুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন।

এছাড়া শহরের রিজার্ভ বাজার এলাকায় রাঙামাটি শিশু নিকেতনে অনন্ত সোলিডারিটি হেল্প অর্গানাইজেশনের আয়োজনে ও নির্ঝর সংঘের সহযোগিতায় দিনব্যাপী শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধপত্র বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।