ঢাকা, শনিবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৬ জুলাই ২০২৪, ২৮ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

রামেক হাসপাতালে রোগীর মৃত্যুর জেরে হাতাহাতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০২০
রামেক হাসপাতালে রোগীর মৃত্যুর জেরে হাতাহাতি রামেক হাসপাতাল। ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে এক রোগীর মৃত্যু নিয়ে শিক্ষানবিশ চিকিৎসক ও স্বজনদের মধ্যে হাতাহাতি ঘটনা ঘটেছে।

বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে হাসপাতালের ৪৬ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনার পর মৃত রোগীর ছেলে রাকিবুল ইসলামকে আটক করেছে পুলিশ। তার বাড়ি রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকায়।

জানা গেছে, হৃদরোগের আক্রান্ত হয়ে সকাল ৮টায় রাকিবুলের মা পারুল বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাকে ৪৬ নম্বর ওয়ার্ডে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সকাল ১০টার দিকে মারা যান তিনি। তার মৃত্যুর পর ছেলে রাকিবুল ওই ওয়ার্ডে কর্তব্যরত শিক্ষানবিশ চিকিৎসকদের ওপর চিকিৎসা অবহেলার অভিযোগ তুলে চড়াও হন। এসময় তাদের মধ্যে হাতাহাতির ঘটনাও ঘটলে রাকিবুলকে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তাকে আটক করে রাজপাড়া থানায় নিয়ে যায়। ঘটনার পর তার বিরুদ্ধে শিক্ষানবিশ চিকিৎসকদের মারধরের অভিযোগে মামলা করেন হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুক্তার হোসেন।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুক্তার হোসেন থানায় মামলা করেছেন। এ মামলায় রাকিবুলকে গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।