ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

বিএসএমএমইউয়ে নার্স নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
বিএসএমএমইউয়ে নার্স নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

শুক্রবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ৯টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে (https://www.bsmmu.edu.bd/) প্রকাশ করা হয় এবং নোটিশ বোর্ডে টানিয়ে দেওয়া হয়।

  


এর আগে শুক্রবার সকাল ৯টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত এ পরীক্ষা হয়। অত্যন্ত সুষ্ঠু ও সুন্দরভাবে, শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে কোনো ধরনের অভিযোগ ও অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয় পরীক্ষা।

লিখিত পরীক্ষা সম্পন্ন হওয়ার পর মাত্র ১১ ঘণ্টার মধ্যেই (রাত সাড়ে ৯টায়) পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে বলে এক সংবাদ বিজ্ঞতিতে জানান বিএসএমএমইউয়ের সেকশন অফিসার (জনসংযোগ) প্রশান্ত কুমার মজুমদার।  

জানা যায়, শুক্রবার রাজধানীর ইডেন মহিলা কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, আইডিয়াল কলেজ, সরকারি বিজ্ঞান কলেজ, তেজগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় এবং তেজগাঁও কলেজসহ মোট ছয়টি কেন্দ্রে একই সময়ে এ পরীক্ষা হয়। সম্পূর্ণ নিরপেক্ষতা বজায় রাখা ও মেধার যথাযথ মূল্যায়ন নিশ্চিত করাসহ ফলাফল প্রকাশের সব প্রক্রিয়া যথাযথভাবে অনুসরণ করে যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।

বিজ্ঞতিতে জানানো হয়, ৬০০ পদের বিপরীতে চাকরি প্রত্যাশী পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৫ হাজার ৮ শত ২১ জন।

সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে খোঁজ-খবর নেন ও প্রয়োজনীয় দিক নির্দেশনা দেন।  

এ সময় তার সঙ্গে ছিলেন উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. সাহানা আখতার রহমান, উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক মো. ইফতেখার আলম, ডিন ও বিভাগের চেয়ারম্যানরাসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।       
 
বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২০
পিএস/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।