ঢাকা, শনিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬

স্বাস্থ্য

চাটমোহরে ডায়াবেটিক হাসপাতাল উদ্বোধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, অক্টোবর ৩, ২০২১
চাটমোহরে ডায়াবেটিক হাসপাতাল উদ্বোধন

পাবনা: পাবনার চাটমোহর উপজেলায় ডায়াবেটিক হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। রোববার (০৩ অক্টোবর) দুপুরে ফলক উন্মোচন ও ফিতা কেটে হাসপাতাল এবং ল্যাব উদ্বোধন করেন ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন ও পাবনা ডায়াবেটিক সমিতির সভাপতি বেবি ইসলাম।

এর আগে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

চাটমোহর উপজেলা পরিষদ চেয়ারম্যান, ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি আব্দুল হামিদ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর জেনারেল ফসিউর রহমান, বাংলাদেশ পুলিশের এডিশনাল ডেপুটি ইন্সপেক্টর জেনারেল মোজাম্মেল হক, পানি উন্নয়ন বোর্ডের অবসরপ্রাপ্ত অতিরিক্ত মহাপরিচালক যতি দাস কুণ্ডু, চাটমোহর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক প্রমুখ।

সোমবার (৪ অক্টোবর) সকাল থেকে শুরু হবে এই হাসপাতালের চিকিৎসা কার্যক্রম। ১০ শতক জায়গার ওপর প্রায় ৩০ লক্ষাধিক টাকা ব্যয়ে নির্মাণ করা হয় হাসপাতালটি।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।