ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

স্বাস্থ্য

শ্রীমঙ্গলে ২ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৯ ঘণ্টা, মে ২৯, ২০২২
শ্রীমঙ্গলে ২ ডায়াগনস্টিক সেন্টার বন্ধ শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টারে অভিযান। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দিয়েছে স্বাস্থ্য প্রশাসন।  

শনিবার (২৮ মে) শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরীর নেতৃত্বে ও শ্রীমঙ্গল থানা পুলিশের সহযোগিতায় এ অনিবন্ধিত প্রতিষ্ঠানগুলোর বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. পার্থ সারথী সিংহ, সেনেটারি ইন্সপেক্টর বিনয় সিংহ রাউথিয়া, এসআই ইউসুফ প্রমুখ।

অভিযানে শ্রীমঙ্গল শহরের কালিঘাট সড়কের ইনোভা ডায়াগনস্টিক সেন্টার ও স্টেশন সড়কের রেটিনা ডায়াগনস্টিক সেন্টারকে বন্ধ করে সিলগালা করে দেওয়া হয়।

এসময় শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী বলেন, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত প্রতিষ্ঠানগুলো বন্ধই থাকবে। স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ বাস্তবায়ন করতেই আমরা এই অভিযানে নেমেছি। প্রথম দিনে নিবন্ধন না থাকায় দুটি প্রতিষ্ঠান বন্ধ করা হয়েছে।  

অভিযান চলমান থাকবে এবং আগামী ৭২ ঘণ্টার মধ্যে এ উপজেলার অনিবন্ধিত প্রতিষ্ঠানগুলো বন্ধ করে দেওয়া হবে বলে জানান ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, মে ২৯, ২০২২
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।