ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

স্বাস্থ্য

চাঁপাইনবাবগঞ্জে ৬০০ রোগী পেলেন বসুন্ধরা আই হসপিটালের ফ্রি চিকিৎসা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, জুন ৩, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ৬০০ রোগী পেলেন বসুন্ধরা আই হসপিটালের ফ্রি চিকিৎসা

চাঁপাইনবাবগঞ্জ: বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট ও ভিশন কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়।

শুক্রবার (৩ জুন) সকাল ১০টায় চিকিৎসা সহায়তা কেন্দ্র, রামচন্দ্রপুর হাটের ব্যবস্থাপনায় শহরের শাহনেয়ামতুল্লাহ কলেজে দিনব্যাপী এ চক্ষু শিবিরের উদ্বোধন করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও।

উদ্বোধনী অনুষ্ঠানে ডা. আনোয়ার জাহিদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উঁরাও, আদিনা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড. মাযহারুল ইসলাম তরু, শাহনেয়ামতুল্লা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. হাকিকুল ইসলাম, কৃষ্ণগোবিন্দপুর কলেজের অধ্যক্ষ মো. রফিউজ্জামান, ব্যাংকার শিশ আহমেদ পারুল, চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, ব্যবসায়ী গোলাপ নবীসহ অনেকে।

চিকিৎসা সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম জানান, সকালে জেলার প্রায় ৬০০ মানুষকে বিনামূল্যে চক্ষু চিকিৎসাসেবাসহ ওষুধ ও চশমা দেওয়া হয়। সেই সঙ্গে চোখের ছানি অপারেশনের জন্য প্রায় ২০০ রোগীকে বাছাই করা হয়। তাদের দ্রুত বিনামূল্যে বসুন্ধরা আই হসপিটাল অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে নিয়ে গিয়ে চোখের অপারেশন করা হবে। এ চক্ষু শিবিরে চারজন চক্ষু বিশেষজ্ঞসহ সাতজন অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জুন ৩, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।