ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৯ পৌষ ১৪২৯, ২৪ ডিসেম্বর ২০২২, ২৯ জমাদিউল আউয়াল ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: নতুন প্রেমের সম্পর্কে বাধা আসবে। ব্যবসায় আংশিক ক্ষতি। কাজের কারণে চিন্তা বাড়বে।  

বৃষ: পড়াশোনার জন্য শুভ যোগাযোগ হতে পারে। মনে আশা বাড়তে পারে। তবে আশার সঙ্গে বাস্তবের মিল নাও থাকতে পারে। প্রেমে আশাভঙ্গের যোগ। শত্রু থেকে বিপদ আসতে পারে।  

মিথুন: আত্মীয়ের তরফে প্রেমে বাধা আসতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে বিবাদ শুরু হতে পারে। কাজের দিকে বাধা। পেটের সমস্যা আপনাকে ভোগাতে পারে।  

কর্কট: প্রেম ও দাম্পত্য সম্পর্কে বিবাদ থেকে দূরে থাকুন। বিবাদ সম্পর্কে সমস্যা সৃষ্টি করবে। কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় চাপ বাড়বে। শরীরে কোনো রোগের কারণে খরচ বাড়তে পারে।  

সিংহ: প্রেমের ক্ষেত্রে সম্পর্কের ওঠা-পড়া চলতে থাকবে। ব্যবসায় অসৎ ব্যক্তির জন্য ক্ষতির সম্ভাবনা। কাজের ব্যাপারে উৎসাহ বাড়বে। কর্মে বাধা। রক্তচাপ বাড়বে।

কন্যা: প্রেম নিয়ে পরিবারে সমস্যা। বিরোধ দেখা দিতে পারে। বাড়িতে অশান্তির জন্য মানসিক চাপ বাড়বে। কর্মচারী নিয়ে কোনো বিবাদ হতে পারে। ব্যবসায় সমস্যার সমাধান।

তুলা: প্রেমের ক্ষেত্রে দূরত্ব কমবে। কাজের ব্যাপারে নতুন যোগাযোগ আসতে পারে। চোখের সমস্যার জন্য কাজের ক্ষতি। পাওনা আদায়ের জন্য দিনটি ভালো।  

বৃশ্চিক: আপনার প্রেম আত্মীয়ের হিংসার কারণ হতে পারে। সামাজিক কাজের জন্য সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য বিদেশে যাওয়ার আলোচনা। পথে আঘাতের সম্ভাবনা। ব্যবসায় খরচ বাড়বে।  

ধনু: মনের মানুষের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। ভাইয়ে ভাইয়ে বিবাদ থেকে সাবধান থাকুন। ডাক্তারি অধ্যয়নরত ছাত্রদের জন্য ভালো খবর আসতে পারে। পেটের সমস্যা বাড়বে। ব্যবসায় চাপ বাড়তে পারে।

মকর: বন্ধুর সাহায্যে নতুন প্রেমের সম্পর্ক তৈরি হতে পারে। আজ ভ্রমণে না যাওয়াই ভালো হবে। পড়াশোনার জন্য চিন্তা বাড়বে। প্রেমের ব্যাপারে কোনো বিবাদ উপস্থিত হতে পারে।

কুম্ভ: ব্যক্তিগত সম্পর্ক কাজে বাধা হয়ে দাঁড়াতে পারে। প্রেমযোগে ভুল সন্ধানের মাসুল গুনতে হবে। দুর্বলতা সমস্যার কারণ হতে পারে। পুরনো সম্পত্তি লাভের যোগ। বাড়তি খরচ থেকে সাবধান থাকা দরকার।

মীন: প্রেম নিয়ে সমস্যার সমাধান হবে। পড়ে থাকা কাজ সেরে ফেলুন, শুভ যোগ আসছে। গুরুজনের সাহায্যে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। চাকরির স্থানে ভালো কাজের জন্য সুনাম হবে। অর্থের অবস্থা ভালো থাকবে।

বাংলাদেশ সময়: ০৯১২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।