ঢাকা, বৃহস্পতিবার, ৮ ফাল্গুন ১৪৩০, ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১১ শাবান ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: কন্যা বা বোনের বিয়ের জন্য চিন্তা হবে। কোনো কারণে মন বিষণ্ন হতে পারে। কাজকর্মে অগ্রগতি হলেও আশানুরূপ অর্থ হাতে পাবেন না। রাজনৈতিক অশান্তি বাড়বে।  

বৃষ: ছাত্র-ছাত্রীদের কোনো সমস্যার সমাধান হতে পারে। চাকরি ক্ষেত্রে পরিশ্রম বাড়বে। ব্যয় বাহুল্যের ফলে মানসিক শান্তি বিঘ্নিত হবে।  

মিথুন: মানসিক দুর্বলতা ত্যাগ করুন। কাজকর্মে সাফল্য পাবেন। বিয়ের ক্ষেত্রে অনিচ্ছা প্রকাশ পাবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন।  

কর্কট: সাবধানে থাকবেন নতুবা বিপদে পড়বেন। মানসিক চিন্তা বাড়বে। কাজে ভুল হওয়ার সম্ভাবনা আছে। পত্নীদের জন্য দুর্ভাবনা ও অর্থব্যয়ের আশঙ্কা।

সিংহ: বন্ধুর সাহায্যে আর্থিক উন্নতিতে নতুন ব্যবসা শুরু হবে। কোনো মহৎ ব্যক্তির সান্নিধ্যে নৈতিক বল বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে।  

কন্যা: লেদের কারখানায় যারা কাজ করেন তাদের আর্থিক উন্নতি আসতে পারে। আয় বাড়বে। ক্রীড়াবিদ ও অভিনেতাদের সুনাম বাড়বে।

তুলা: কোনো কারণে মন বিষণ্ন হতে পারে। কাজকর্মে অগ্রগতি হলেও আশানুরূপ অর্থ হাতে পাবেন না।  

বৃশ্চিক: আত্মীয়ের সহায়তায় চাকরিতে উন্নতি করবেন। শস্য জাতীয় দ্রব্যের ব্যবসায় অর্থ উপার্জন ভালো হবে। বিজ্ঞাপন এজেন্সিতে বিশেষ কৃতিত্ব দেখাবেন।  

ধনু: কাজকর্মে আপনার পরিশ্রম হলেও শেষ করে আনন্দ পাবেন। আয় বাড়বে। ভ্রমণ শুভ। চাকরি ক্ষেত্রে আপনার পদোন্নতিতে অনেকে ঈর্ষান্বিত হতে পারে।

মকর: দাম্পত্য জীবনে দ্বন্দ্ব দেখা দিতে পারে। কাজকর্মে সতর্ক থাকবেন। শুভ সময়। মানসিক চঞ্চলতা ত্যাগ করলে অনেক কাজের সাফল্য পাবেন।

কুম্ভ: কোনো আত্মীয়ের বিয়োগে কষ্ট পাবেন। স্ত্রীর সঙ্গে ঝগড়ায় জড়াতে পারেন। ভ্রমণ শুভ। কাজকর্মে মন বসবে না। কোনো স্বজন বিয়োগে হতাশা দেখা দিতে পারে।

মীন: বিশেষ কোনো কাজের জন্য অপরের ওপর নির্ভর করতে হবে। স্ত্রীর সঙ্গে মনমালিন্য বাড়বে। বেকারদের সাময়িক কাজের সুযোগ আসবে।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।