ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ২৮ মাঘ ১৪২৯, ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ রজব ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: কম্পিউটার ও ইলেকট্রনিক্সে জড়িত ব্যক্তিদের সম্ভাবনা উজ্জ্বল। পারিবারিক ক্ষেত্রে উদ্বেগ কাটায় মানসিক শান্তি পাবেন। আধ্যাত্মিক কার্যকলাপে অগ্রগতি হবে।

বৃষ: পারিবারিক ক্ষেত্রে বিভিন্ন দিক থেকে কিছু অসুবিধার সম্মুখীন হতে পারেন। সাংসারিক ব্যয় বাড়ার ফলে চিন্তা বাড়বে। বিবাহিত কোনো কন্যার জন্য দুর্ভাবনায় পড়তে পারেন।

মিথুন: উদর সংক্রান্ত পীড়ায় কষ্ট পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষার ব্যাপারে শুভ যোগাযোগ হতে পারে। ব্যবসা সংক্রান্ত ব্যাপারে চিন্তায় থাকবেন।

কর্কট: বিরোধীদের সম্পর্কে সতর্ক থাকবেন। যুবকদের অর্থ উপার্জনের সুযোগ আসতে পারে। বিবাহিতদের দাম্পত্য জীবনে অশান্তি দেখা দিতে পারে।

সিংহ: আর্থিক সমস্যা ধীরে ধীরে সমাধান হওয়ার আশা। শরীরের দিকে বিশেষ নজর দিন। ক্ষুদ্র ব্যবসায়ী বা দোকানিদের দুশ্চিন্তা দেখা দেবে। চিকিৎসক ও প্রযুক্তিবিদদের সময়টা অনুকূল।

কন্যা: চাকরিক্ষেত্রে সুনাম ও কাজকর্মে সাফল্য পাবেন। আপনাকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করবে। পৈত্রিক ব্যবসায় কোনো সমস্যা দেখা দিতে পারে।

তুলা: কোনো সম্ভ্রান্ত নারীর সহায়তা পেতে পারেন। বেসরকারি প্রতিষ্ঠানে চাকরিতে উন্নতির যোগ আছে। দৈনন্দিন কাজকর্মের ব্যাপারে বিশেষ অগ্রগতি হবে।

বৃশ্চিক: নতুন কোনো উদ্যোগের পরিকল্পনা করতে পারেন। কর্মব্যস্ততার জন্য পারিবারের সঙ্গে কাটানোর সময় হবে না। সামাজিক কাজে ব্যস্ত থাকবেন।

ধনু: ঘনিষ্ঠ কারও দ্বারা অশান্তি দেখা দিতে পারে। মানসিকভাবে বিব্রত হতে পারেন। কাজকর্মে ভুল-ত্রুটির সম্ভাবনা আছে।  

মকর: পাওনা অর্থ ফেরত পেতে অসুবিধায় পড়বেন। রক্তজনিত কোনো রোগ দেখা দিতে পারে। চোখের সমস্যায় ভুগবেন। অর্থকষ্ট হতে পারে। নিজের যোগ্যতা বা প্রতিভার পুরস্কার পাবেন।

কুম্ভ: আপনার হিতৈষীজনকে ভুল বোঝা থেকে সতর্ক থাকবেন। জাতিকাদের চাকরিক্ষেত্রে শুভ ঈঙ্গিত রয়েছে। সুনাম বাড়বে। যাত্রা শুভ। উচ্চ শিক্ষার ক্ষেত্রে বিষয় নির্বাচনে অসুবিধা দেখা দিতে পারে।

মীন: কোনো শিক্ষকের সহায়তায় উপকার পেতে পারেন। নিজের দোষে বা অবহেলায় কোনো সুযোগ নষ্ট করা সম্পর্কে সতর্ক থাকবেন। আশা পূর্ণ হতে পারে। শারীরিক কল্যাণ হবে।

বাংলাদেশ সময়: ১০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।