ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৫ ফাল্গুন ১৪২৯, ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ রজব ১৪৪৪ রোজ শনিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: জমি ক্রয়-বিক্রয়ের জন্য কিছু সমস্যা নিয়ে ব্যস্ত হতে হবে। পেটের সমস্যার জন্য চাকরির স্থানে সময় নষ্ট হতে পারে। অর্থ নিয়ে সমস্যার জন্য ব্যবসায় ক্ষতি হবে। বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন হবে। নতুন চেষ্টায় সাফল্য মিলতে পারে।

বৃষ: প্রেম নিয়ে বিভিন্ন চিন্তা আসবে মাথায়। বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। নতুন ব্যবসায় টাকা-পয়সা লাগাতে পারেন। বিয়ের জন্য শুভ সময় আসছে। অর্থ সমস্যা একটু একটু করে কাটবে।

মিথুন: নতুন কোনো কাজের যোগাযোগ হতে পারে। বাড়িতে কোনো অনুষ্ঠান হতে পারে। কর্মস্থানে ভালো লোকের সঙ্গে পরিচয় হতে পারে। চেষ্টার সাফল্য আসতে পারে। প্রেমে সমস্যা বাড়তে পারে। শিল্পীদের জন্য সময় ভালো আসছে।  

কর্কট: কোনো আত্মীয় বাড়িতে আসার জন্য আপনার উপকার হতে পারে। শারীরিক সমস্যার জন্য খরচ হতে পারে। সন্তানকে নিয়ে প্রতিবেশীর সঙ্গে বিবাদ। কর্মক্ষেত্রে পরিশ্রম বাড়বে। প্রেম নিয়ে জটিলতা কমবে।

সিংহ: শারীরিক কোনো সমস্যা বাড়তে পারে। বাড়তি উপার্জনের আগে বারবার চিন্তা করুন। মধ্যভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট বাড়তে পারে। প্রেমযোগ মিশ্র। আর্থিকযোগ শুভ।

কন্যা: প্রেমের কারণে মানসিক কষ্ট পেতে পারেন। ব্যবসার দিক দিয়ে দিনটি ভালো বলা চলে। শেয়ার ব্যবসায় বিনিয়োগ বেশি করা ভালো হবে না। কোনো প্রতিযোগিতামূলক কাজে বাধা পড়তে পারে।  

তুলা: পরিবারের সবাইকে নিয়ে দূরভ্রমণে পরিকল্পনা হতে পারে। প্রিয়জনের কাছ থেকে কষ্ট পেতে পারেন। প্রেমযোগ মিশ্র। নতুন কোনো আয়ের পথ সন্ধান আসতে পারে।

বৃশ্চিক: খরচ বাড়ার জন্য সঞ্চয় কম হবে। সংসারের সমস্যা মেটাতে গিয়ে সমস্যা বাড়বে। ব্যস্ততার জন্য ভালো কাজ হাতছাড়া হতে পারে। যানবাহনে খরচ বাড়বে। প্রেম-বিয়ে নিয়ে মতের অমিল হতে পারেন।

ধনু: স্ত্রীর চেষ্টায় সংসারের অশান্তি কমতে পারে। অপ্রিয় সত্য কথা বলার জন্য আত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে। শরীরের সমস্যা বাড়তে পারে। উচ্চশিক্ষার জন্য ভালো সুযোগ হাতছাড়া হতে পারে।  

মকর: বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কাজের জন্য বিদেশে যেতে হতে পারে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসার সম্ভাবনা। অতিরিক্ত রাগের কারণে বাড়িতে বিবাদ আসতে পারে।

কুম্ভ: অর্থক্ষতি হওয়ার জন্য ব্যবসায় পণ্যের যোগান ঠিক থাকবে না। আইনি কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। পরিবারের কোনো কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। ঋণগ্রহণ থেকে দূরে থাকুন।  

মীন: পায়ের আঘাতের জন্য কাজের ক্ষতি হতে পারে। প্রভাবশালী কোনো ব্যক্তির জন্য ব্যবসার দিকে উপকার পেতে পারেন। কাজের দিকে কোনো অনীহা আসার জন্য উচ্চ ব্যক্তির কাছে অপমান সহ্য করতে হতে পারে।  

বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।