ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাশিফল

জেনে নিন কেমন যাবে আজকের দিন

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
জেনে নিন কেমন যাবে আজকের দিন

আজ ৫ চৈত্র ১৪২৯, ১৯ মার্চ ২০২৩, ২৬ শাবান ১৪৪৪ রোজ রোববার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: সামাজিক কোনো কাজে সফলতা আসবে। আপনার নেওয়া পদক্ষেপ প্রশংসিত হবে। যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে। শরীর তেমন ভালো যাবে না।  

বৃষ: আপনার সুনাম বাড়বে। কারো সঙ্গে বন্ধুত্ব হতে পারে। প্রেম ও রোমান্টিক যোগাযোগ শুভ। সন্তানের কোনো বিষয় আনন্দদায়ক হবে।

মিথুন: আপনি অপ্রত্যাশিত সফলতা পেতে পারেন। তবে পরিশ্রম ও টেনশন শারীরিক অসুস্থতার কারণ হতে পারে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। তবে ব্যবসায়িক যোগাযোগ শুভ।

কর্কট: শিক্ষার্থীদের ভালো যাবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভবান হতে পারেন। পারিবারিক ও দাম্পত্য শান্তি বজায় রাখা কঠিন হবে। দূর থেকে কোনো সুখবর পেতে পারেন।

সিংহ: কোনো ঘটনা আপনার মানসিকতার পরিবর্তন ঘটাতে পারে। আপনার সুপ্ত প্রতিভা জাগ্রত হবে এবং পেশাগত কাজে সফলতা পাবেন। কোনো রকম রাগ বা জেদের কারণে ঝামেলা হতে পারে।

কন্যা: কোনো রকম দুর্ঘটনাজনিত ক্ষতির ব্যাপারে সতর্ক হতে হবে। ব্যবসায়িক যোগাযোগ শুভ। আপনি লাভবান হবেন। সন্তানের কারণে কোনো রকম মানসিক অস্থিরতা দেখা দিতে পারে।

তুলা: অপ্রত্যাশিত কারণে লাভবান হতে পারেন। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে। সামাজিক যোগাযোগ বাড়বে। আর্থিক ও ব্যবসায়িক যোগাযোগ শুভ।

বৃশ্চিক: পরিকল্পনা বাস্তবায়নে কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। পেশাগত শিক্ষায় মনোযোগ বাড়বে। দাম্পত্য ক্ষেত্রে মানিয়ে চলতে হবে। যানবাহন ও যন্ত্রপাতি ব্যবহারে সতর্ক হতে হবে।

ধনু: অপ্রত্যাশিত কোনো ঘটনা মানসিক অস্থিরতার কারণ হবে। সামাজিক ও জনসংযোগমূলক কাজে আর্থিক কারণে টেনশনে থাকতে হবে। প্রিয়জনের সান্নিধ্য আনন্দদায়ক হবে।

মকর: দূর থেকে কোনো সুখবর পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। আপনার কর্মব্যস্ততা বাড়বে। আর্থিক লেনদেনে সতর্ক হতে হবে। অপ্রত্যাশিত সূত্র থেকে লাভবান হতে পারেন।

কুম্ভ: বয়স্কদের শরীরের প্রতি বিশেষ যত্নশীল হতে হবে। কারো স্নায়ুবিক ও লিভারের কোনো সমস্যা হতে পারে। ভাইবোন কারো সফলতার সংবাদ পাবেন।

মীন: কোনো রকম ঝামেলায় জড়াতে পারেন। বাবা-মা কারো অসুস্থতাজনিত কারণে ব্যয় বাড়বে। পেশাগত কাজে জড়িতদের সুনাম ও সম্মান বাড়বে।  

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, মার্চ ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad