ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

রাশিফল

গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে বৃষের, বিচক্ষণ ব্যক্তির পরামর্শ নিন মকর

রাশিফল ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে বৃষের, বিচক্ষণ ব্যক্তির পরামর্শ নিন মকর

আজ ৪ আশ্বিন ১৪৩০, ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০৪ রবিউল আউয়াল ১৪৪৫ রোজ মঙ্গলবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বাড়বে। হজমের সমস্যায় ভোগান্তি। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশযাত্রা হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতি। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তির সম্ভাবনা। সম্পত্তির ব্যাপারে বাড়তি খরচ হতে পারে।

বৃষ: সন্তান নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায়ীদের জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল। ভ্রমণে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি বাধতে পারে। খেলাধুলায় সম্মান বাড়বে। আত্মীয়ের মাধ্যমে কোনো কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। চাকরির স্থানে চাপ বাড়বে।

মিথুন: অতিরিক্ত গর্বের কারণে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। পুরোনো প্রেম তুচ্ছ কারণে ভেঙে যেতে পারে। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা। পুরোনো কোনো সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

কর্কট: আজ আপনার ওপর কোনো বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বাড়ার আশঙ্কা। পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কুটুম্বিতা করতে গিয়ে সংসারে ভুল বোঝাবুঝি হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে।  

সিংহ: কথা দিয়েও তা রাখতে পারবেন না। ধর্মের কাজে মনোনিবেশে সমাজে সম্মান বাড়বে। উপার্জনের নতুন পথ পাওয়ায় মনে শান্তি পাবেন। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হতে পারে। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন।

কন্যা: আজ ব্যবসায় কোনো পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। নিজের কথাবার্তা সংযত করে সংসারে চলবেন। সঠিক কোনো বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভালো থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। প্রশাসনিক দায়িত্ব হাতে আসতে পারে।

তুলা: পেটের সমস্যার জন্য খাবারে অনীহা আসতে পারে। সমাজসেবায় কিছু দান করতে ইচ্ছে করবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবে। উচ্চাকাঙ্ক্ষা বাড়তে পারে। তৃতীয় কারোর জন্য প্রেমে অশান্তি। অনেক দিনের পুরোনো কোনো রোগ ফিরে আসতে পারে। বেশি তর্ক বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃশ্চিক: আজ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। অযথা কোনো অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। আজ কর্মে আলস্যের কারণে কর্মস্থানে অশান্তি হতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে মনে আনন্দ পাবেন। সাধুসেবায় নিজেকে ধন্য মনে হবে। আশপাশের পরিবেশ অনুকূল থাকবে।

ধনু: আজ সকাল থেকে সব কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে আপনি সহকর্মীর হিংসার মুখে পড়বেন। বিদ্যার্থীদের জন্য খুব ভালো সময় নয়। চিকিৎসার জন্য অর্থ খরচ হতে পারে। ভালো কাজ করে মনে আনন্দ পাবেন। আজ মায়ের কাছ থেকে সাহায্য পেতে পারেন।  

মকর: গভীর কোনো চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান পাবেন। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ উদ্ধার করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তির প্রাপ্তিযোগ রয়েছে। আকাশ পথে ভ্রমণে বাধা আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট হতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

কুম্ভ: অপরের শুভ কামনায় নিজের কল্যাণ হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ ঘটতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি মূলধন বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে।  

মীন: ব্যবসায় মহাজনের সঙ্গে বিরোধ বাধতে পারে। প্রেমের জটিলতা থেকে উদ্ধার পেতে পারেন। সন্তানের ব্যবহারে কষ্ট পাবেন। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ রয়েছে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

বাংলাদেশ সময়: ০৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০২৩
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।