ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাশিফল

উত্তেজনা পরিহার করুন মিথুন, রাগ কমান মেষ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
উত্তেজনা পরিহার করুন মিথুন, রাগ কমান মেষ

আজ কেমন যাবে
তারিখ: ১২/১২/২০১৪

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
কথায় কথায় আপনি রেগে যাচ্ছেন। এর প্রভাব পড়বে পরিবারে।

বন্ধুদের সঙ্গেও এর ফলে দূরত্ব তৈরি হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবনের পড়তে পারে এর প্রভাব। পথে আঘাতের যোগ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে) 
যোগ্যতা অনুযায়ী মর্যদা নাও পেতে পারেন। অর্থনৈতিক দিকে যে সমস্যা চলছে সেটা থেকে মুক্তির সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনার শুভ দিক উত্তর।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৫

মিথুন: (২২মে – ২১ জুন) 
আপনি যোগ্য হলেও আপনাকে টপকে অন্য কেউ তার জায়গা করে নিতে পারে। পরিকল্পনায় কিছু পরিবর্তন করুন। উত্তেজিত হলে আপনি লক্ষ্যে পৌঁছাতে পারবেন না।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
অতিরিক্ত অভিযোগ করার অভ্যাস দাম্পত্য ক্ষেত্রে সমস্যা ডেকে আনতে পারে। প্রেমের সম্পর্কে একে অপরের সমস্যা বুঝতে চেষ্টা করতে হবে। কাছাকাছি কোথাও ভ্রমণের সুযোগ আসতে পারে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
তুচ্ছ ঘটনা থেকে প্রেমের মধ্যে বড় মাপের সমস্যা হাজির হতে পারে। টাকা অথবা গুরুত্বপূর্ণ কাগজ হারাবার সম্ভাবনা। কর্মক্ষেত্রে কোনো রকম সমস্যা আপনাকে একা মোকাবিলা করতে হতে পারে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা :  ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
আপনি হয়তো কারও নজরে আসার চেষ্টা করছেন কিন্তু বারবার ব্যর্থ হচ্ছেন। পুরনো পদ্ধতি ছেড়ে নতুনভাবে চেষ্টা করলে ফল হবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা আছে। দক্ষিণ-পশ্চিম দিক শুভ।

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
শিক্ষা, ডিগ্রি লাভ প্রভৃতি বিষয়ে শুভযোগ। পরিবারের কারও শারীরিক অবস্থা নিয়ে চিন্তা হতে পারে। প্রেমের প্রস্তাব পাবেন। দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। আর্থিকযোগ শুভ।
 
শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা : ৮

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) 
চিন্তাভাবনার ফলে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। পরিবারের মধ্যে উত্তেজনা ও অশান্তির যোগ। আর্থিক দিক শুভ। পথে আপনাকে যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হবে। পূর্ব দিক শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ৫

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) 
আপনি যাকে বন্ধু ভেবে আপনার গোপন কথাগুলি বলছেন সেই আপনাকে পিছন থেকে আঘাত করতে পারে। প্রেমের ক্ষেত্রেও আপনার পথে পিছন থেকে বাধা সৃষ্টি হতে পারে। সব কথা খুলে না বলে বিচার-বিবেচনা করে কথা বলুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
হঠাৎ করে দামি কিছু কিনে ফেলবেন না। নতুন জিনিস কিনে ফেলার ক্ষেত্রে উত্তেজনা নিয়ন্ত্রণ করতে না পারলে আর্থিক ক্ষতি হতে পারে। আজকের দিনে আপনার কোনো বিনোদনমূলক জায়গায় ভ্রমণের যোগ। শুভ দিক দক্ষিণ-পূর্ব।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
গোপন প্রেমের সম্পর্ক প্রকাশ্যে চলে আসতে পারে। এতে প্রাথমিকভাবে আপনি কিছুটা বিড়ম্বনায় পড়লেও আখেরে আপনার সুবিধাই হবে। আর্থিক দিকে কিছু ক্ষতির সম্ভাবনা আছে। কর্মক্ষেত্র শুভ।
 
শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ৯

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) 
স্থির বুদ্ধির ব্যবহারে প্রেমের সম্পর্কে হওয়া সমস্যার সমাধান করবেন। সম্পর্কের জটিলতা মিটে যাওয়ার সম্ভাবনা আছে। দাম্পত্য সম্পর্ক সুদৃঢ় হবে। পারিবারিক ভ্রমণের যোগ আছে।
 
শুভ রং : আকাশি, শুভ সংখ্যা : ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৫
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।