ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাশিফল

মকরের বাধা কাটিয়ে অগ্রগতি, মেষের ভুল সিদ্ধান্তে ‍অর্থনাশ

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
মকরের বাধা কাটিয়ে অগ্রগতি, মেষের ভুল সিদ্ধান্তে ‍অর্থনাশ

আজ কেমন যাবে
তারিখ: ১৩/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
পশ্চিম দিক আপনার জন্য শুভ। প্রেমে সাফল্যের যোগ।

সন্তানের মতিগতি নিয়ে চিন্তা বাড়বে। ভুল সিদ্ধান্তে টাকা নষ্ট হতে পারে। ভ্রমণের যোগ আছে।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৯

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
পিছন থেকে ষড়যন্ত্র বাধা হবে। ভ্রমণের ক্ষেত্রে সমস্যা দেখা দেবে। প্রেমে অভিমান, ঝগড়ার সম্ভাবনা। পারিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। কর্মক্ষেত্রে দলাদলির শিকার হতে পারেন।

শুভ রং : নীল, শুভ সংখ্যা : ১৪

মিথুন: (২২মে – ২১ জুন)
বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হবে। বিদেশের সঙ্গে ব্যবসার যোগ আছে। প্রেমের সমস্যাগুলি সমাধান হয়ে আসবে। দাম্পত্যে মনোমালিন্যের অবসান হবে। উত্তর দিকটি শুভ। অর্থপ্রাপ্তির যোগ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৮

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
পরিবারের বাইরের কারও থেকে প্রশংসা লাভ করতে পারেন। প্রেম ক্ষেত্রে সাফল্য লাভের সম্ভাবনা। পারিবারিক ক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। আর্থিকযোগ শুভ। ব্যবসায় উন্নতি। হাঁটুর ব্যথা নিয়ে সমস্যা থাকবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২১

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 
সাহস করে এগোলে সফলতা আসবে। প্রেমের ক্ষেত্রে প্রচেষ্টা বাড়াতে হবে। দাম্পত্য জীবন সুখের। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ আছে। হঠাৎ করে কিছু পেয়ে যেতে পারেন। দক্ষিণ-পশ্চিম দিকটি শুভ।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
কাছের কারও বিশ্বাসঘাতকতায় সমস্যায় পড়তে পারেন। প্রেম নিয়ে পরিবারে মতবিরোধ হতে পারে। দাম্পত্য কলহের যোগ আছে। আর্থিকযোগ শুভ। সন্তানকে নিয়ে পারিবারিক সমস্যা শুরু হতে পারে। উত্তর-পশ্চিম দিক শুভ।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ১২

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
কাজে এগোতে বন্ধুর সাহায্য পাবেন। নতুন ধরনের কাজের সঙ্গে জড়িয়ে আনন্দ পাবেন। আর্থিকযোগ শুভ। প্রেমের ক্ষেত্রটি ভালো-মন্দ মিশিয়ে চলবে। হালকা রঙের পোশাক পরুন।  

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা : ১৮

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)  
প্রেমের প্রস্তাব পেতে পারেন। না ভেবে কোনো ধরনের সিদ্ধান্ত নেওয়া আপনার পক্ষে বিপদজনক। দাম্পত্য জীবনে সমস্যার সমাধান হবে। পারিপার্শ্বিক পরিবেশ কিছুটা খারাপ হতে পারে। পশ্চিম দিক আপনার পক্ষে শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১৮

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)  
কঠিন কাজের লক্ষ্যে সফল হবেন। প্রেমের ক্ষেত্রে কিছু বাধা আছে। দাম্পত্য সম্পর্ক নিয়ে সচেতন থাকুন। পথে চুরি, ছিনতাইয়ের যোগ আছে। বিশেষ ভ্রমণের যোগে বাধা থকলে তা কেটে যাবে।
 
শুভ রং : নীল, শুভ সংখ্যা : ৫

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
আপনার নামে মিথ্যে বদনাম ছাড়ানোর চেষ্টা হবে। বাধা কাটিয়ে অগ্রগতির যোগ। দক্ষিণ দিক আপনার পক্ষে শুভ। প্রেমের বিষয়টি এই মুহূর্তে প্রকাশ্যে না আনাই শ্রেয়। আর্থিকক্ষেত্রে কিছু বাধা আছে।
 
শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
জ্বর, ঠাণ্ডা লাগা প্রভৃতি সমস্যা থেকে সাবধানে থাকুন। প্রেমের ক্ষেত্রে শুভ যোগ দেখা যাচ্ছে। বিদেশ ভ্রমণের সম্ভাবনা তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে উন্নতির খবর পেতে পারেন। উৎসব, অনুষ্ঠানে আমন্ত্রণ পাওয়ার সম্ভাবনা।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৮

মীন: ( ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পারিবারিক সমস্যার সমাধান করে ফেলতে পারবেন। প্রেমের ক্ষেত্রে বাধা বর্তমান থাকবে। কিছু বাড়তি অর্থ খরচ হতে পারে। সন্তানের শিক্ষা নিয়ে বিভিন্ন জায়গায় যেতে হতে পারে। ব্যবসায় শুভযোগ। উত্তর দিক শুভ।

শুভ রং : নীল,  শুভ সংখ্যা : ৪

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
এএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।