ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

রাশিফল

বৃষের আর্থিক যোগ শুভ, প্রেমে সফলতা মিথুনের

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
বৃষের আর্থিক যোগ শুভ, প্রেমে সফলতা মিথুনের

আজ কেমন যাবে
তারিখ- ১৪/১২/২০১৫

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
প্রেমের সমস্যার সমাধান হবে। আর্থিক ক্ষেত্রে বাধা বর্তমান।

বিশেষ ভ্রমণের পরিকল্পনায় কয়েকটি ধাপ এগিয়ে যাবেন। দক্ষিণ দিক শুভ। যাত্রা পথে বাধার যোগ রয়েছে।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৩

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সুযোগের সঠিক ব্যবহার করতে পারলে আপনার উন্নতির সম্ভাবনা অনেকটাই বাড়বে। প্রেমের জন্য দিনটি শুভ। যেকোনো নতুন কাজ শুরু করতে পারেন। পূর্ব দিক শুভ। আর্থিক যোগ শুভ।

শুভ রং: লাল, শুভ সংখ্যা: ৫

মিথুন: (২২মে – ২১ জুন)
আটকে থাকা কোনো কাজ সফল হতে পারে। প্রেমের বাধা টপকে সফলতার দিকে এগোতে পারবেন। শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে। পারিবারিক জীবন শুভ। পরিবারের সঙ্গে ভ্রমণের যোগ রয়েছে।

শুভ রং: নীল, শুভ সংখ্যা: ৯

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
হঠাৎ করে কিছু অর্থপ্রাপ্তি হতে পারে। পশ্চিম দিক থেকে শুভ খবর আসার যোগ রয়েছে। প্রেমের প্রস্তাব দেওয়ার জন্য আজকের দিনটি শুভ। কর্মক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। ব্যবসার অবস্থা নিয়ে চিন্তার কারণ রয়েছে।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ১২

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 
এমন কারও সঙ্গে দেখা হতে পারে যিনি আপনাকে এগিয়ে যেতে সাহায্য করতে পারেন। উপস্থিত বুদ্ধির ব্যবহারে সমস্যা থেকে উদ্ধার পাবেন। প্রেমের ক্ষেত্রে সমস্যা মুক্তির যোগ রয়েছে। দাম্পত্য জীবনে বাইরের কেউ সমস্যা বাড়াতে পারে। উত্তর-পূর্ব দিক শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ৬

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 
খুব ধীর পদক্ষেপে পারিবারিক জটিলতা সমাধান করুন। প্রেমের বিষয়টি এ মুহূর্তে প্রকাশ করা শুভ নয়। দাম্পত্য জীবনে কেউ বাঁধা সৃষ্টি করতে পারে। পারিবারিক ভ্রমণের যোগ রয়েছে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৫

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
পশ্চিম দিক আপনার পক্ষে অতি শুভ। আর্থিক সুখবর আসতে পারে। প্রেমের সম্পর্ক তৈরি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীক ক্ষেত্রে কিছু সমস্যা থাকবে। পথে কিছু বিড়ম্বনা দেখা দিতে পারে।

শুভ রং: বেগুনি, শুভ সংখ্যা: ৯

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
পথে বাধা রয়েছে। ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। পথে আগাঘ লাগার যোগ রয়েছে। প্রেমের ক্ষেত্রটি মিশ্র।   কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং: হলুদ, শুভ সংখ্যা: ৬

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
পারিবারিক পরিবেশ আপনার অনুকূলে নাও থাকতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা বাড়তে পারে। দাম্পত্য জীবন সুখের। প্রেমের মধ্যে সামান্য ভুল বোঝাবুঝি হতে পারে। আর্থিক যোগ শুভ।

শুভ রং: সাদা, শুভ সংখ্যা: ১৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 
পরিবারের কারও শারীরিক অবস্থা নিয়ে আপনি চিন্তায় থাকবেন। কর্মক্ষেত্রে কোনো সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। বিশেষ যাত্রার ক্ষেত্রে কোনো বাধা আসতে পারে। আর্থিক দিকটি শুভ। উত্তর-পূর্ব দিক আপনার পক্ষে শুভ।
 
শুভ রং: সবুজ, শুভ সংখ্যা: ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 
মনের মানুষকে মনের কথা বলার সুযোগ পাবেন। সাহস দেখাতে পারলে সাফল্য পাবেন। পরিবারের সঙ্গে বিনোদনের যোগ রয়েছে। গন্তব্যে যাবার পথে বাধার সম্মুখীন হবেন। আর্থিক যোগ শুভ।

শুভ রং: বাদামি, শুভ সংখ্যা: ১০

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
ভাবিয়ে তুলেছে এমন সমস্যা থেকে মুক্তি পাবেন। ঋতু পরিবর্তনের ফলে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। প্রেমের জন্য শুভ। আর্থিক সমস্যা মেটার ইঙ্গিত রয়েছে। পশ্চিম দিক শুভ।

শুভ রং: আকাশি, শুভ সংখ্যা: ১১

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৫
এসএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।