ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাশিফল

কন্যার অস্থিরতা মানসিক, কুম্ভ আত্মবিশ্বাসে ভরপুর

জ্যোতিষী রুবাই | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৬
কন্যার অস্থিরতা মানসিক, কুম্ভ আত্মবিশ্বাসে ভরপুর

আজ কেমন যাবে
তারিখ- ১২/১০/২০১৬

 

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)  
প্রেম নিয়ে টেনশন করবেন না, মাথা ঠাণ্ডা রেখে কাজ করুন। পরিস্থিতি আপনার অনুকূলে আসতে শুরু করবে।

আগের মতোই সবকিছু আবার ঠিকঠাক হয়ে যাবে। প্রিয়জনরা ভালোবাসা, খুশি ও আনন্দে ভরিয়ে দেবেন। যাত্রাযোগ শুভ।

 

শুভ রং : বেগুনি, শুভ সংখ্যা : ২

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
সঙ্গীর সঙ্গে মধুর সময় কাটাবেন। যারা জীবনসঙ্গীর খোঁজে রয়েছেন, তাদের জন্যও সময়টি ভালো। সামান্য শারীরিক অসুস্থতাকে বাদ দিলে, শরীর মোটামোটি সুস্থ থাকবে। শুভ দিক পশ্চিম।

শুভ রং : সবুজ, শুভ সংখ্যা : ৩১

মিথুন: (২২মে – ২১ জুন)
ব্যবসার উন্নতির জন্য ব্যবসায়ীদের সামনে নানা সুযোগ-সুবিধা আসবে। চাকরীজীবী ও ব্যবসায়ীরা পরিশ্রমের সুফল পাবেন। আশানুরূপ লাভের মুখ দেখতে পাবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। তবে খরচের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। প্রেমযোগ শুভ।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ১৬

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
প্রেম এবং দাম্পত্যের সম্পর্কে বিতর্ক এড়িয়ে চলার চেষ্টা করুন। যতটা সম্ভব ঝুট-ঝামেলা থেকে দূরত্ব বজায় রাখুন। তবে ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাতে সম্পর্কের মধুরতা বজায় থাকবে।   আর্থিকযোগ শুভ।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ৩১

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট)  
নক্ষত্রদের অবস্থান আপনার অনুকূলে থাকবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন এবং আপনার কর্মদক্ষতা প্রশংসিত হবে। বিনিয়োগের জন্য সময়টি শুভ। ব্যবসায়ীরা লাভজনক প্রকল্প হাতে পাবেন। চাকরিজীবীরাও কর্মক্ষেত্রে নিজের অবস্থানের উন্নতি ঘটাতে পারবেন। বাড়িতেও শান্তিপূর্ণ পরিবেশ বজায় থাকবে। প্রেম নিয়ে সমস্যা কমার সম্ভাবনা আছে।

শুভ রং : হলুদ, শুভ সংখ্যা : ১৮

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আশানুরূপ লাভের মুখ দেখতে পাবেন। ব্যবসায়ী ও চাকরিজীবীরা সাফল্য পাবেন। তবে ব্যক্তিগত জীবনের কিছু সমস্যা আপনাকে ভোগাতে পারে। প্রেম নিয়ে সমস্যার যোগ আছে। একাকিত্ব ও মানসিক অস্থিরতা আপনাকে চেপে ধরতে পারে।

শুভ রং : সাদা,  শুভ সংখ্যা : ৬১

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)
চঞ্চলতার ফলে কর্মে সমস্যা আসবে। অপ্রত্যাশিত খরচ হয়ে যেতে পারে। প্রেমে বাধা আসবে যা আপনাকে আরও হতাশ করবে। শরীর সুস্থ থাকবে। তবে বয়স্কদের শারীরিক কিছু সমস্যা দেখা দিতে পারে।
 
শুভ রং, নীল, শুভ সংখ্যা : ৭

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
নানা মানুষের সঙ্গে পরিচিতি বাড়বে, যা লাভজনক হতে পারে। তবে আর্থিক লাভের তেমন কোনও ইঙ্গিত নেই। প্রেম নিয়ে ব্যক্তিগত জীবনেও কিছু সময়ের জন্য অশান্তি দেখা দিতে পারে। তবে অহেতুক বিতর্কের সৃষ্টি না করে, সেগুলো মিটমাট করে নেওয়ার চেষ্টা করুন।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ৩৩

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রচুর আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে। তবে আর্থিক লাভের জন্য কোনোরকম ঝুঁকি নেওয়া এখন উচিত হবে না। সুতরাং, সেদিকে সাবধান। দৈনন্দিন জীবনের কাজকর্ম মসৃণভাবে এগিয়ে যাবে। চাকরিজীবীরা সময়ের মধ্যে হাতে নেওয়া সব কাজ শেষ করে উঠতে পারবেন। ব্যবসায়ীরাও ব্যবসার উন্নতি লক্ষ্য করবেন। প্রেমযোগ শুভ।

শুভ রং :হলুদ, শুভ সংখ্যা : ২৯

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
প্রিয়জনের ব্যবহার আপনাকে আঘাত করতে পারে। প্রেমের সম্পর্কে দূরত্ব সৃষ্টি হতে পারে। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান, তাদের চাহিদা বোঝার চেষ্টা করুন। দেখবেন, সমস্যা কিছুটা হলেও কম হবে।

শুভ রং : সাদা, শুভ সংখ্যা : ২

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)  
ইতিবাচক শক্তি ও আত্মবিশ্বাসে আপনি ভরপুর থাকবেন। যে কোনো গুরুত্বপূর্ণ বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন এবং সঠিক পথটি বেছে নিতে পারবেন। ব্যবসায়ী ও চাকরিজীবীরা লাভজনক প্রকল্প হাতে পাওয়ার আশা রাখতে পারেন। লাভবান হওয়ার সম্ভাবনা নিশ্চিত।

শুভ রং : লাল, শুভ সংখ্যা : ১১

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আপনার কর্মদক্ষতা বৃদ্ধি পাবে। কাজে সাফল্য আপনাকে আরও উদ্দীপনা দেবে। আত্মবিশ্বাসের সঙ্গে নিজের লক্ষ্যে এগিয়ে যাবেন।   শরীর প্রায় সুস্থ থাকবে। তবে বয়স্কদের সাবধানে থাকতে হবে।

শুভ রং : বাদামি, শুভ সংখ্যা : ২১

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, অক্টোবর ১১, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।