ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

রাশিফল

ব্যবসায় লাভ বৃষের, দাম্পত্য সুখ সিংহের

রাশিফল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, জুলাই ৭, ২০২২
ব্যবসায় লাভ বৃষের, দাম্পত্য সুখ সিংহের

আজ ২৩ আষাঢ় জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ০৭ জুলাই ২০২২ এবং ০৭ জিলহজ ১৪৪৩ রোজ বৃহস্পতিবার। পাশ্চাত্য জ্যোতিষ শাস্ত্রমতে, ভাগ্য মানুষের ‘ভাগ্য’ ফেরায়, ভাগ্য মানুষের সঙ্গে করে বিড়ম্বনা।

দুই-ই সত্যি, যদি আপনি মানেন, জানেন। জেনে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

সকালের দিকে ব্যবসার ব্যাপারে খুব ভালো যোগাযোগ আসতে পারে। সন্তানদের কাজের বিষয়ে শুভ খবর পেতে পারেন। বিদ্যার্থীদের ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকবেন। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার জন্য শুভ দিন। শেয়ারে বাড়তি বিনিয়োগ চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে। সন্তানের কাজে মুখ উজ্জ্বল। পেটের সমস্যায় ভোগান্তি।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

বুদ্ধির ভুলে শেয়ারের ব্যবসায় ক্ষতি হতে পারে। শত্রুরা ক্ষতি করতে সফল হবে না। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে কেটে যাবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন পথ খুলতে পারে। বাত-জাতীয় রোগে কষ্ট পাওয়ার আশঙ্কা আছে। বাড়তি ব্যবসায় লাভ।

মিথুন: (২২ মে – ২১ জুন)

পায়ের কোনো সমস্যা বাড়তে পারে। কর্মস্থানে বুদ্ধির জোরে সুনাম অর্জন করতে পারবেন। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। প্রবাসী কারো বাড়িতে আগমন হতে পারে। ব্যবসার ক্ষেত্রে নতুন কিছু আজ না করাই ভালো হবে। বাড়িতে সবাই খুব সতর্ক থাকুন, চুরির ভয় আছে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয়, সে দিকে যাবেন না। প্রতিকূল পরিবেশ মানিয়ে নিন।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

সকালের দিকে পিঠের যন্ত্রণা বাড়তে পারে। আজ ব্যবসায় পরিবর্তন লক্ষ করতে পারবেন। শরীরে কোথাও আঘাত লাগার যোগ আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। আজ উপার্জনের ভাগ্য ভালো। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও, রাতের দিকে অশুভ। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)

সকালের দিকে স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় বা অন্য কোনো কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। পেটব্যথার সমস্যা দেখা দিতে পারে। সারা দিন অক্লান্ত পরিশ্রম করলেও আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)

সম্পত্তির ব্যাপারে খরচ বাড়তে পারে। সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। বিদ্যার্থীদের জন্য ভালো সময় নয়। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি, কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)

চাকরির স্থানে উন্নতির সুযোগ আসতে পারে। কোনো পুরনো শত্রু নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের যোগ দেখা যাচ্ছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। বাড়িতে নতুন অতিথি আসতে পারে। আজ সব থেকে বিশ্বাসযোগ্য মানুষ আপনাকে ঠকাতে পারেন। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। উচ্চপদের কোনো চাকরির খোঁজ আসতে পারে। লিভারের সমস্যায় ভোগান্তি রয়েছে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

গান-বাজনার সঙ্গে যুক্ত ব্যক্তিদের অনেক দূরে এগোনোর সময়। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা করতে হবে। শারীরিক দুর্বলতার যোগ। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। পিতার সঙ্গে তর্ক একেবারেই করতে যাবেন না। পরিস্থিতি বুঝে খরচ করুন। সংসারের কোনো দায়িত্ব থাকলে দ্রুত সেরে ফেলুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বেগ থাকবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

শরীরে কোনো যন্ত্রণার কারণে কাজের ক্ষতি হতে পারে। পথে কোনো বাধার সামনে পড়তে হতে পারে। দাম্পত্য-বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন, যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে। নিজের কাজের উপর নিজেরই গর্ব বোধ হবে। জ্বর-জ্বালায় ভোগান্তির আশঙ্কা আছে। নতুন গৃহ নির্মাণের পরিকল্পনা করতে পারেন।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

স্ত্রীর কারণে ব্যবসায় উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার আশঙ্কা। বাড়িতে আত্মীয় আসায় খরচ বৃদ্ধি। প্রেমে কোনো জটিলতা সৃষ্টি হতে পারে। নিকট কোনো মানুষের জন্য মানসিক পীড়া হতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝঞ্ঝাট আসতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জনের যোগ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)

প্রতিবেশীর সঙ্গে কোনো কারণে ভুল বোঝাবুঝি হতে পারে। অতিরিক্ত দৌড়ঝাঁপের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। ইচ্ছাপূরণ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। দুর্ঘটনা থেকে সাবধান। বাড়তি কিছু খরচ হতে পারে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

আজ ব্যবসা ভালো চললেও, সঞ্চয়ভাগ্য খুব একটা ভালো নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভালো খবর অপেক্ষা করছে। অনিচ্ছাকৃত ভাবে কোনো কাজ ফেলে রাখবেন না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবে। কর্মস্থানে মালিকের বশ্যতা স্বীকার করতে হতে পারে। শত্রুপক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে পারবেন। প্রয়োজনীয় বিষয়ে দ্রুত এগিয়ে যান। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ হতে পারে।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জুলাই ০৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।