ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরায় অন্য দল ছেড়ে নেতাকর্মীরা ঝুঁকছেন বিজেপিতে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩
ত্রিপুরায় অন্য দল ছেড়ে নেতাকর্মীরা ঝুঁকছেন বিজেপিতে 

আগরতলা(ত্রিপুরা): ক্ষমতার অলিন্দে থেকেও দলকে ধরে রাখা কঠিন হয়ে পড়েছে আইপিএফটির জন্য, প্রতিদিনই বড় শরিক দল বিজেপিতে যোগদান করছেন নেতাকর্মী থেকে সাধারণ সমর্থকরা।  

মঙ্গলবার (৩জানুয়ারি) আইপিএফটি থেকে শাসক দল বিজেপিতে যোগ দিলেন বেশ কয়েকজন নেতাকর্মী।

 

এদিন রাজধানী আগরতলার জগন্নাথ বাড়ি রোড এলাকার বিজেপির নির্বাচনী অফিসে এক যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয়। এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন প্রদেশ বিজেপি সহ-সভানেত্রী পাতাল কন্যা জমাতিয়া, জনজাতি নেতা মঙ্গল দেববর্মাসহ অন্যান্য নেতারা।  

এদিন আইপিএফটি দলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর বাহাদুর জমাতিয়া ও তিপ্রামথা ব্লক সভাপতি জিতেন্দ্র জমাতিয়াসহ পাঁচ শতাধিক জনজাতি ভোটার বিজেপিতে যোগদান করেন।
 
পাতাল কন্যা জমাতিয়া জানান, এদিন নেতারা যোগদান করলেও বাকি ৫০০ সমর্থক ও সাধারণ ভোটার আনুষ্ঠানিকভাবে দুদিন পর যোগদান করবেন।

এর আগেও বেশ কয়েকজন নেতা এই দুই দল ছেড়ে বিজেপিতে যোগ দেন। বিজেপি নেত্রী পাতাল কন্যা জমাতিয়ার বক্তব্য, বিজেপি দল সমাজের সকল স্তরের মানুষের উন্নতির জন্য, বিশেষ করে জনজাতি অংশের মানুষের উন্নতির কথা চিন্তা করে সবকা সাথ সবকা বিকাশ, সবকা বিশ্বাস ও সবকা প্রয়াসের ডাক দিয়েছে এবং মানুষের কল্যাণে কাজ করছে। তাই সবাই এখন বিজেপিতে যোগ দিচ্ছেন। আগামী দিনেও আরও মানুষ বিজেপিতে যোগ দেবে।   

বাংলাদেশ সময়: ১৮৩২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৩।
এসসিএন/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।