ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ভারত

ড্রিম গার্লকে দেখতে ত্রিপুরায় জনতার ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
ড্রিম গার্লকে দেখতে ত্রিপুরায় জনতার ঢল

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ডা. মানিক সাহার হয়ে বিধানসভা নির্বাচনী প্রচারণা চালালেন বলিউডের ড্রিমগার্ল খ্যাত হেমা মালিনি।  

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর ৮নং টাউন বড়দোয়ালী আসনের বিজেপি প্রার্থী অধ্যাপক ডা. মানিক সাহার হয়ে শান্তিপাড়ায় এক জনসভার আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন তারকা প্রচারক ড্রিমগার্ল।

হেমা মালিনিকে এক নজর দেখতে প্রচুর সংখ্যক মানুষ ভিড় জমান নির্বাচনী সভা প্রাঙ্গণে। উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রীর স্ত্রীও।

সভার শুরুতে বিজেপির কার্যকর্তারা ফুলের মালা, উত্তরীয় ও পুষ্পস্তবক দিয়ে বরণ করেন ড্রিমগার্লকে।  

এসময় হেমা বলেন, ভালো রাজনৈতিক দলের সংস্পর্শে থাকলে সকলের মঙ্গল হয়। তাই সবাই যেন বিজেপির সঙ্গে থাকেন, বিজেপিকে ভোট দিয়ে জয়ী করেন। বাম এবং কংগ্রেসের সঙ্গে থেকে কোনো লাভ নেই। কারণ তারা মানুষের জন্য কোনো কাজ করে না।

সেই সঙ্গে আগামী ১৬ ফেব্রুয়ারি সবাই নিজের ভোটাধিকার প্রয়োগ করবেন বলে তিনি আশা ব্যক্ত করেন। বিশেষ করে, তরুণ প্রজন্মের কাছে তিনি আবেদন জানান যে, তারা যেন অবশ্যই এগিয়ে এসে নিজেদের অধিকার প্রয়োগ করে।

হেমা মালিনি আরও বলেন, ডাবল ইঞ্জিনিয়ার সরকারের জন্য ত্রিপুরা রাজ্যে ব্যাপক উন্নতি হয়েছে। বিশেষ করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ত্রিপুরার উন্নয়নের বিষয়ে সচেতন।

এদিকে, কাছ থেকে দেখতে পেয়ে আপ্লুত হয়ে পড়েন ৮ থেকে ৮০ বছরের প্রত্যেকেই।  

আগরতলায় সভা করার আগে তিনি দক্ষিণ জেলার ঋষ্যমুখ, বিলোনিয়া এবং গোমতী জেলার বাগমা এলাকায় নির্বাচনী জনসভায় অংশ নেন। এই সভাগুলোতেও তাকে দেখতে ব্যাপক জনসমাগম হয়।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২৩
এসসিএন/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।