ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ভারত

ত্রিপুরাজুড়ে হরতাল দেওয়ার হুমকি এনএসইউআই’র

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
ত্রিপুরাজুড়ে হরতাল দেওয়ার হুমকি এনএসইউআই’র

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরা প্রদেশ কংগ্রেসের সাবেক সভাপতি ও কৈলাশহর বিধানসভা কেন্দ্রের বিধায়ক বীরজিত সিনহার প্রাণনাশের চক্রান্তের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে এবার সরব হয়েছে কংগ্রেস সমর্থিত ছাত্র সংগঠন ন্যাশনাল স্টুডেন্টস ইউনিয়ন অব ইন্ডিয়া (এনএসইউআই)। এ বিষয়ে তারা রাজ্য সরকারকে সময়সীমা বেঁধে দিয়েছে।

সরকার যদি দ্রুত পদক্ষেপ না নেয়, তবে আন্দোলনের হুমকি দেয় তারা।

শুক্রবার (১৮ আগস্ট) এনএসইউআই’র ত্রিপুরা প্রদেশ কমিটির সভাপতি সম্রাট রায় এক সংবাদ সম্মেলনে ঘোষণা দেন বীরজিত সিনহাকে হত্যার চক্রান্তে যারা জড়িত রয়েছেন তাদের ৪৮ ঘণ্টার মধ্যে তদন্ত করে খুঁজে বের করে গ্রেপ্তার করতে হবে। তা না হলে ২৪ ঘণ্টার জন্য ত্রিপুরাজুড়ে হরতালের ডাক দেওয়া হবে। সেই সঙ্গে তারা আরও বেশ কিছু আন্দোলন কর্মসূচি হাতে নেবেন।

এদিন ত্রিপুরার ঊনকোটি জেলার অন্তর্গত কৈলাশহরের কংগ্রেস ভবনে সংবাদ সম্মেলন করে এ হুঁশিয়ারি দেন তিনি।  

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- এনএসইউআই’র ত্রিপুরা রাজ্য সম্পাদক অভিক পাল, সৌম্য কান্তি গুপ্তা প্রমুখ।

কিছুদিন আগে ত্রিপুরায় একটি অডিও কল রেকর্ড ভাইরাল হয়। তাতে শোনা যায়, দুই ব্যক্তি বীরজিত সিনহাকে হত্যার বিষয়ে নিজেদের মধ্যে কথাবার্তা বলছেন। এ বিষয়ে সরকার কী পদক্ষেপ গ্রহণ করে তা এখন দেখার বিষয়।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।