ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

ভারত

ত্রিপুরায় ১০ কোটি রুপির হেরোইনসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
ত্রিপুরায় ১০ কোটি রুপির হেরোইনসহ আটক ৩

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরায় ১০ কোটি রুপির হেরোইনসহ তিন মাদককারবারিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ আগস্ট) সকালে ত্রিপুরার উত্তর জেলার অন্তর্গত চুরাইবাড়ি থানা পুলিশ তাদের আটক করে।

ত্রিপুরার উত্তর জেলার পুলিশ সুপার ভানু পদ চক্রবর্তী জানান, সকালে মাদককারবারিরা এমএন-০১একে ৩১৩৯ নম্বরের একটি গাড়ি নিয়ে আসাম-ত্রিপুরা সীমান্তের গেট পেরিয়ে ৮ নম্বর জাতীয় সড়ক দিয়ে ত্রিপুরায় প্রবেশ করে। চুরাইবাড়ি থানার নাকা পয়েন্টে গাড়িটি এলে তল্লাশি করে পুলিশ। তখন গাড়ির ওপরে গোপন চেম্বার থেকে ১ কেজি ৩০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়। ১০০টি বাক্সের মধ্যে রাখা ছিল মাদকগুলো। জব্দকৃত হেরোইনের মূল্য প্রায় ১০ কোটি রুপি।

তিনি আরও জানান, এ সময় গাড়িতে তিনজন মাদককারবারি ছিলেন। পরে তাদের আটক করা হয়। তারা হলেন- আবদুল আলী, সমর কৃষ্ণ দাস ও প্রসেঞ্জিত দাস। তারা ত্রিপুরার সিপাহীজলা জেলার বাংলাদেশ সীমান্ত সংলগ্ন বক্সনগর এলাকার বাসিন্দা। তাদের নামে মাদকনিরোধী আইনে মামলা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। এছাড়া এ চক্রে আর কে কে জড়িত রয়েছে তা জানার চেষ্টা চলছে।  

ভানু পদ চক্রবর্তী জানান, ধারণা করা হচ্ছে এ বিপুল পরিমাণ মাদকের বড় অংশ বাংলাদেশে পাচার করার জন্য বহিঃরাজ্য থেকে নিয়ে আসা হচ্ছিল।  

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০২৩
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।