ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

ভারত

ত্রিপুরা-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় ২ হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
ত্রিপুরা-বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় ২ হাজার বোতল নিষিদ্ধ কফ সিরাপ জব্দ

আগরতলা(ত্রিপুরা): মাদক  বিরোধী অভিযানে আবারও সাফল্য পেল ত্রিপুরা পুলিশ। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ বিপুল পরিমাণ নিষিদ্ধ কফ সিরাপ এস-কাফ জব্দ করে সংস্থাটি।

 

শুক্রবার(১৫ ডিসেম্বর) ত্রিপুরার পশ্চিম জেলার অন্তর্গত আমতলী থানার পুলিশ বাংলাদেশ সীমান্ত সংলগ্ন মতিনগর এলাকার বাসিন্দা ভিকি মজুমদারের বাড়ি থেকে এই মাদক গুলো জব্দ হয়। এগুলো বস্তার মধ্যে লুকিয়ে রাখা ছিল।

সব মিলিয়ে মোট ২,০৯০ বোতল নিষিদ্ধ কফ সিরাপ জব্দ হয়েছে বলে জানিয়েছেন আমতলী এলাকার মহকুমা পুলিশ কর্মকর্তা আশিস দাশগুপ্ত। এদিন উদ্ধারকৃত সিরাপের বাজার মূল্য প্রায় ১০ লাখ রুপি। সেই সঙ্গে ভিকি মজুমদারকেও আটক করা হয়েছে বলে জানিয়েছেন আশিস দাশগুপ্ত। তার বিরুদ্ধে এমবিপিএস আইনে মামলা নিয়ে তদন্ত শুরু করা হয়েছে। তার সঙ্গে আর কে কে জড়িত রয়েছে তা জানার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

ধারণা করা হচ্ছে এগুলো বাংলাদেশে পাচারের জন্য জড়ো করে রাখা হয়েছিল। সুযোগ বুঝে রাতের আঁধারে এগুলো বাংলাদেশে এগুলো অবৈধ ভাবে পাচার করা হয়ে যেতো।

 

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
এসসিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।