ঢাকা, শনিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৭ জুলাই ২০২৪, ২০ মহররম ১৪৪৬

ভারত

ত্রিপুরায় স্ত্রীকে গলা কেটে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মে ১৩, ২০২৪
ত্রিপুরায় স্ত্রীকে গলা কেটে হত্যা আটক স্বামী আশীষ দে

আগরতলা (ত্রিপুরা): ত্রিপুরার গোমতী জেলার আর কে পুর থানার উদয়পুর পুলিশ লাইন এলাকায় নমিতা দে (৩৭) এক নারীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। সোমবার (১৩ মে) ভোর রাতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত স্বামীর নাম আশীষ দে (৪৫)।

খবর পেয়ে গোমতী জেলার পুলিশ সুপার নমিত পাঠক স্থানীয় আর কে পুর থানা থেকে পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছান। পরে ঘরের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আশীষকে আটক করেছে।  

পুলিশ সুপার নমিত পাঠক জানান, ওই নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া ঘটনাস্থল থেকে খুনে ব্যবহৃত দা উদ্ধার করা হয়েছে।  

জানা যায়, ১৯ বছর আগে তাদের বিয়ে হয়েছিল। বর্তমানে তাদের দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। কিছুদিন ধরে স্ত্রীকে সন্দেহ করতেন স্বামী। স্বামীর ধারণা ছিল তার স্ত্রী পর পুরুষের সঙ্গে সম্পর্ক রয়েছেন। সেই সন্দেহের জেরে রোববার (১২ মে) রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রী মাটিতে বিছানা পেতে ঘুমাতে গিয়েছিলেন। তখনই আশীষ ঘরের ভেতরে থাকা পান চাষের কাজে ব্যবহৃত ধারালো দা দিয়ে স্ত্রীর গলা কেটে হত্যা করেন। সেই সময় ছেলে-মেয়েরা পাশের ঘরে ঘুমাচ্ছিল।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মে ১৩, ২০২৪
এসসিএন/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।