ঢাকা, সোমবার, ১১ আষাঢ় ১৪৩১, ২৪ জুন ২০২৪, ১৬ জিলহজ ১৪৪৫

ভারত

৪ স্বর্ণের বারসহ বিএসএফের হাতে আটক ১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, মে ১৯, ২০২৪
৪ স্বর্ণের বারসহ বিএসএফের হাতে আটক ১

আগরতলা (ত্রিপুরা): আগরতলার পশ্চিম জেলার নিশ্চিন্তপুরের সীমান্ত এলাকায় এক ব্যক্তিকে চারটি স্বর্ণের বারসহ আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্যরা।

শনিবার (১৮ মে) সন্ধ্যায় বিএসএফ ত্রিপুরা ফ্রন্টিয়ার হেডকোয়ার্টার থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, সীমান্ত এলাকা দিয়ে সন্দেহভাজন দুই ব্যক্তি বাংলাদেশ থেকে ভারতে প্রবেশ করার সময় একজনকে আটক করেন সীমান্তের নিরাপত্তার দায়িত্বে থাকা বিএসএফ সদস্যরা। তার কাছে থেকে চারটি স্বর্ণের বার জব্দ করা হয়। এ সময় এক পাচারকারী পালিয়ে যান। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানান তার নাম প্রশান্ত রায়, বাড়ি কুড়িগ্রামের আমতলী থানা এলাকায়। জব্দ হওয়া স্বর্ণের ওজন প্রায় ৪৬৬ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ৩৬ লাখ ৬ হাজার টাকা। তিনি আন্তর্জাতিক সীমান্ত দিয়ে অবৈধভাবে স্বর্ণের বার পাচার করতেন বলে স্বীকার করেছেন। তিনি জানান, স্বর্ণের বারগুলো ঢাকার বাসিন্দা ইকবাল নামে এক ব্যক্তি স্বর্ণ চোরাকারবারির কাছ থেকে নিয়ে আসেন ভারতে পাচার করার জন্য। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৫১৮ ঘণ্টা, মে ১৯, ২০২৪
এসএন/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।