ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

ভারত

পরপুরুষের সঙ্গে গোপন ফোনালাপ বৈবাহিক নিষ্ঠুরতা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
পরপুরুষের সঙ্গে গোপন ফোনালাপ বৈবাহিক নিষ্ঠুরতা

স্বামী সতর্ক করার পরও যদি কোনো নারী গোপনে পরপুরুষের সঙ্গে ফোনালাপ করেন, তবে তা বৈবাহিক নিষ্ঠুরতার সামিল।  

ব্যাভিচারের অভিযোগ তুলে বিয়ে বিচ্ছেদের জন্য করা এক ব্যক্তির মামলার শুনানি শেষে এমনই এক পর্যবেক্ষণ দিয়েছেন ভারতের কেরালার হাইকোর্ট।

স্ত্রীর ব্যভিচার ও নিষ্ঠুরতার অভিযোগ তুলে পারিবারিক আদালতে বিয়ে বিচ্ছেদের মামলা করেছিলেন এক ব্যক্তি। নিম্ন আদালত তা খারিজ করে দিলে হাইকোর্টে ওঠে।  

আদালত জানিয়েছেন, স্ত্রী ও তৃতীয় ব্যক্তির মধ্যে যে ফোনালাপের প্রমাণ পাওয়া গেছে, তা থেকে এটা সিদ্ধান্ত নেওয়া যায় না যে, ওই নারী ব্যাভিচারী। তবে স্বামী-স্ত্রীর মধ্যে যে ঝামেলা চলছে, তা পর্যবেক্ষণের পর আদালত জানিয়েছেন, ওই ব্যক্তির স্ত্রীর আচরণ ভালো করা উচিত।

স্ত্রীর বিরুদ্ধে ওই ব্যক্তির অভিযোগ ছিল, অফিসের কোনো এক ব্যক্তির সঙ্গে তার স্ত্রীর বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে।  

তবে আদালত ব্যাভিচারের বিষয়টি খারিজ করে দেন। এরপরই ওই ব্যক্তি আদালতে দাবি করেন, তিনি স্ত্রীর সঙ্গে ওই ব্যক্তির ঘনিষ্ঠ কথোপকথন শুনতে পেয়েছিলেন। স্ত্রীকে সতর্ক করা সত্ত্বেও ওই ব্যক্তির সঙ্গে কথা বলতেন।

ফোনকলের নথি পর্যবেক্ষণ করে আদালত তার প্রমাণ পেয়ে বলেন, স্বামীর সতর্কবার্তা অগ্রাহ্য করে গোপনে অন্য ব্যক্তিকে ফোন করা বৈবাহিক নিষ্ঠুরতার সামিল।

সূত্র: হিন্দুস্তান টাইমস

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২২
নিউজ ডেস্ক 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।