ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

শিল্প

বাংলালিংক নেক্সট টিউবারে’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬০৩ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
বাংলালিংক নেক্সট টিউবারে’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে পুরস্কার নিচ্ছেন বিজয়ী সাদমান সাদিক। ছবি: বাংলানিউজ

ঢাকা: দেশের প্রথম ডিজিটাল রিয়েলিটি শো ‘বাংলালিংক নেক্সট টিউবার’র গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে জমকালো আয়োজনে এ গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর।  এ সময় বাংলালিংকের চিফ ডিজিটাল অফিসার সঞ্জয় ভাগাসিয়া, এনটিভির হেড অফ প্রোগ্রাম মোস্তফা কামাল সৈয়দ ও রেডিও ফুর্তির সিইও মো. রেজাউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

আয়োজক কর্তৃপক্ষ বলছে, দেশের তরুণ প্রজন্মকে উন্নতমানের ভিডিও কন্টেন্ট নির্মাণে উদ্বুদ্ধ করার লক্ষ্যে আয়োজিত এই শো দেশব্যাপী ব্যাপক সাড়া ফেলেছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করা ৯ হাজারেরও বেশি প্রতিযোগী থেকে বাছাই করে বিজয়ীদের নির্বাচন করা হয়েছে।

শিক্ষা, অভিনয়, সঙ্গীত, নৃত্য ও লাইফস্টাইলসহ বিভিন্ন বিষয়ের ওপর নির্মিত ভিডিও কন্টেন্ট সাবমিট করে এই প্রতিযোগিতায় অংশ নেন প্রতিযোগীরা।
 
প্রতিযোগিতায় ভিডিও কন্টেন্ট নির্মাণে অসামান্য দক্ষতা দেখিয়ে বিচারকদের রায় ও দর্শকদের লাইকের ভিত্তিতে বিজয়ী হয়েছেন র‍্যাপ ব্যাটেল ভিত্তিক ভিডিও কন্টেন্ট নির্মাতাদের চ্যানেল ফিউসান প্রোডাকশনের আহনাফ নাসিফ ও রাফিদ মাহাদী।

প্রথম ও দ্বিতীয় রানার-আপ হয়েছেন যথাক্রমে কৌতুক ভিত্তিক ভিডিও কন্টেন্ট নির্মাতা রাসেল তপু ও শিক্ষা বিষয়ক ভিডিও কন্টেন্ট নির্মাতা সাদমান সাদিক।
 
বিজয়ী পুরস্কার হিসেবে পাচ্ছেন দেড় লাখ টাকার প্রাইজমানি, সিঙ্গাপুরে গুগলের এশিয়া-প্যাসিফিক অঞ্চলের হেড কোয়ার্টারে প্রশিক্ষণ ও বাংলালিংকের ডিজিটাল অ্যাম্বাসেডর হওয়ার সুযোগ।

‘বাংলালিংক নেক্সট টিউবারে’র বিচারক হিসেবে দায়িত্ব পালন করেছেন দেশের জনপ্রিয় ইউটিউব তারকা সালমান মুক্তাদির, সৌভিক আহমেদ, তামিম মৃধা ও আসিফ আজাদ।

গত ১৮ সেপ্টেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে ‘বাংলালিংক নেক্সট টিউবার’।

বাংলাদেশ সময়: ১০০৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।