ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

চট্টগ্রামে শুরু হয়েছে ‘আসুস উইক’

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৬
চট্টগ্রামে শুরু হয়েছে ‘আসুস উইক’

চট্টগ্রাম: বিশ্বখ্যাত আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের আয়োজনে চট্টগ্রামে শুরু হয়েছে ‘আসুস উইক’।

বুধবার (০৩ ফেব্রুয়ারি) থেকে সাত দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে চলবে এ ‘আসুস উইক’।



এর আওতায় রয়েছে ‘আসুস ক্যাম্পাস এক্সপ্রেস’, ‘আসুস ট্রেনিং ক্যাম্প ’ এবং ‘আসুস উইক স্ক্র্যাচ অ্যান্ড উইন’ অফার।

‘ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চিটাগং’ -এর ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে ‘আসুস ক্যাম্পাস এক্সপ্রেস’ নামে ইউনিভার্সিটি ক্যাম্পাস রোড শো।

সপ্তাহ ব্যাপী এই আয়োজনে আসুসের নোটবুক এবং ট্যাবলেট পিসি প্রদর্শনীর জন্য থাকবে প্যাভিলিয়ন। এতে ছাত্রছাত্রী ও আগত দর্শনার্থীদের জন্য থাকবে আসুস পণ্য পরিচিতি, প্যাজল গেম, ফেসবুকিং এবং কুইজ প্রতিযোগিতার মাধ্যমে উপহার জিতে নেওয়ার সুযোগ। উপহার হিসেবে রয়েছে টি-শার্ট,  আসুস ব্যাচ এবং রিস্ট ব্যান্ড।

সাত দিনব্যাপী এই আয়োজনে আরো আছে ‘আসুস উইক স্ক্র্যাচ অ্যান্ড উইন’ শীর্ষক অফার। এই অফারের আওতায় আসুস ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ, স্মার্টফোন, রাউটার এবং টি-শার্টসহ আরও আকর্ষণীয় সব উপহার।

এই অফার শূধুমাত্র  নির্দিষ্ট কিছু পার্টনার হাউজের জন্য প্রযোজ্য থাকবে।

এছাড়াও ৪ ফেব্রুয়ারি পার্টনার হাউজের বিক্রয় প্রতিনিধিদের নিয়ে ‘আসুস ট্রেনিং ক্যাম্প’  শীর্ষক  একটি সেলস ট্রেনিং প্রোগ্রামের আয়োজন করা হয়েছে।

ক্রেতাদের আসুস পণ্য সম্পর্কে পরিচিতি প্রদান এবং আসুস পণ্য ক্রয়ে অনুপ্রাণিত করাই এ প্রচারণামূলক কার্যক্রমের মূল উদ্দেশ্য।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৬
এসএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।