ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

এয়ারটেল নিয়ে এলো সিরাজ রেস্টুরেন্টের স্পেশাল ডিসকাউন্ট

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৬
এয়ারটেল নিয়ে এলো সিরাজ রেস্টুরেন্টের স্পেশাল ডিসকাউন্ট

ঢাকা: বাংলাদেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল টেলিকম অপারেটর এয়ারটেল বাংলাদেশ লিমিটেড সিরাজ রেস্টুরেন্টের সাথে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে। চুক্তিটি গুলশান এভিনিউ (দক্ষিণ) সার্কেল-১ এ অবস্থিত সিরাজ রেস্টুরেন্টে স্বাক্ষরিত হয়।



এই চুক্তির আওতায় এয়ারটেল ফেভারিটস সদস্য এবং এয়ারটেল কর্মীরা সিরাজ রেস্টুরেন্টে বিশেষ ডিসকাউন্ট উপভোগ করবেন।

নিজেদের রন্ধনপ্রণালীতে মোঘল ঐতিহ্যের মেলবন্ধনের ক্ষেত্রে সিরাজ রেস্টুরেন্টের রয়েছে গৌরবময় ইতিহাস। ১৯৪০ সালে আরশাদ আলি এবং মোহাম্মদ হোসেন বিহার থেকে কলকাতায় পাড়ি জমান এবং সিরাজ নামে ছোট একটি খাবারের দোকান খোলেন।

মুম্বাই, ব্যাঙ্গালুরু এবং দুবাইতে এর শাখা রয়েছে। সম্প্রতি বাংলাদেশে এর যাত্রা শুরু হয়েছে। সিরাজের সর্বকালের সেরা রেসিপিগুলোর মধ্যে রয়েছে বিরিয়ানি, চাপ, রেজালা, মুর্গ মুসাল্লাম, রান-এ-সিরাজ, কাশা গোশত, লিভার ভুনা, ফিরনী, শাহীটুকরা ইত্যাদি।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এয়ারটেল বাংলাদেশের হেড কর্পোরেট এন্ড প্ল্যাটিনাম সার্ভিস আজমত উল্লাহ খান, হেড পিআর এন্ড আইসি এক্সপেরিয়েন্স শমিত মাহবুব শাহাবুদ্দীন, হাই ভ্যালু সার্ভিস এক্সপেরিয়েন্স মালিক মেহেদী রেজা, কর্পোরেট রিলেশনশিপ ম্যানেজার শাকির এম বায়েজীদ। সিরাজ রেস্টুরেন্টের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রোপ্রাইটর সীমা হায়দার চৌধুরী এবং ম্যানেজার দীপঞ্জন ঘোষ।   বুধবার এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

উল্লেখ্য, এয়ারটেল বাংলাদেশ লিমিটেড বাংলাদেশের অন্যতম দ্রুততম অগ্রণী মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠান এবং বিশ্বের অন্যতম বৃহৎ টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর অঙ্গসংগঠন।   প্রতিষ্ঠানটি বিভিন্ন অভিনব মোবাইল সেবা প্রদান করে থাকে যার মধ্যে রয়েছে ভয়েস, ভ্যালু অ্যাডেড সার্ভিস, ডাটা ও এম কমার্স সেবা।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০১৬
আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।