ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শাওমির নতুন দুটি ব্র্যান্ডশপ

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
শাওমির নতুন দুটি ব্র্যান্ডশপ

চীনের বিশ্বখ্যাত মুঠোফোন নির্মাতা প্রতিষ্ঠান শাওমি ঢাকায় ও চট্টগ্রামে নতুন দুটি ব্র্যান্ডশপ চালু করেছে।

রাজধানীর মোহাম্মদপুরের টোকিও স্কয়ার এবং চট্টগ্রামের ওশান সিটিতে নতুন এই দুটি ব্র্যান্ডশপ উদ্বোধন করেন

শাওমির বাংলাদেশের একমাত্র অনুমোদিত পরিবেশক সোলার ইলেক্ট্রো বাংলাদেশ লিমিটেডের (এসইবিএল) প্রধান নির্বাহী দেওয়ান কানন।

ব্র্যান্ডশপ দুটি উদ্বোধনকালে তরুণ এই উদ্যোক্তা বলেন, বাংলাদেশের তরুণদের কাছে ইতিমধ্যে শাওমির স্মার্টফোন পছন্দের শীর্ষ ব্র্যান্ড হিসেবে ব্যাপক পরিচিতি পেয়েছে। পণ্যের চাহিদাও বেড়েছে অনেক। ক্রেতা আগ্রহ ও চাহিদার কথা বিবেচনায় রেখে আমরা দেশজুড়ে ব্র্যান্ডশপ স্থাপনের পরিকল্পনা হাতে নিয়েছি।

এর আগে রাজধানীর বসুন্ধরা সিটি, ওয়ারি ও কুমিল্লায় তিনটি ব্র্যান্ডশপ চালু করেছে প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় চলতি মাসেই আরো সাতটি ব্র্যান্ডশপ চালু করবে প্রতিষ্ঠানটি।

দেওয়ান কানন তার বক্তব্যে অনুমোদিত বিক্রয়কেন্দ্র থেকে শাওমি হ্যান্ডসেট কেনার আহ্বান জানন এবং বলেন  বাজারে অনেক অসাধু ব্যবসায়ী শাওমির অঅনুমোদিত পণ্য অবৈধ্যভাবে আমদানি করে রাজস্ব ও শুল্ক ফাঁকি দিয়ে কম দামে বিক্রি করছে!

এমনকি তারা কয়েকটি ব্যাংকের ক্রেডিট কার্ড ফ্যাসিলিটির আওতায় ইএমআই সিস্টেমের মাধ্যমে বিক্রয় করছে। অথচ এসব প্রতিষ্ঠানের শাওমির পণ্য বাজারজাত করার কোন রকম অনুমোদন নেই।

এদিকে আমরা সরকারি সকল নিয়ম মেনে পণ্য বাজারজাত করছি।

ব্র্যান্ডশপ দুটি উদ্বোধন অনূষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির বাংলাদেশের ব্যবসায় বিভাগের প্রধান আলমগীর চৌধুরী, বিক্রয় ব্যবস্থাপক আলমগীর হোসেন সহ সংশ্লিষ্টরা।

বর্তমানে দেশের ৫০টি জেলায় শাওমি নিজস্ব পরিবেশকের মাধ্যমে মোবাইল ফোন বিক্রি করছে।  

বাংলাদেশ সময়: ১৮০৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।