ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘মিস্টেরি জোন’ নামে রবি’র গেমিং পোর্টাল চালু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৬ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১৬
‘মিস্টেরি জোন’ নামে রবি’র গেমিং পোর্টাল চালু

ওয়াপভিত্তিক গেমিং পোর্টাল ‘মিস্টেরি জোন’ চালু করলো মোবাইল ফোন অপারেটর রবি। অপারেটরটির গ্রাহকরা গেমিং পোর্টালটির মাধ্যমে ভার্চুয়াল জগতে পুলিশ ইনসপেক্টরের ভূমিকায় থেকে বিভিন্ন রকমের ‘কেস’ সমাধান করতে পারবেন।

ঢাকা: ওয়াপভিত্তিক গেমিং পোর্টাল ‘মিস্টেরি জোন’ চালু করলো মোবাইল ফোন অপারেটর রবি। অপারেটরটির গ্রাহকরা গেমিং পোর্টালটির মাধ্যমে ভার্চুয়াল জগতে পুলিশ ইনসপেক্টরের ভূমিকায় থেকে বিভিন্ন রকমের ‘কেস’ সমাধান করতে পারবেন।

গেম খেলে গ্রাহকরা আকর্ষণীয় পুরস্কারও জিততে পারবেন। এ সব পুরস্কারের মধ্যে রয়েছে স্মার্টফোন ও মোবাইল ফোন রিচার্জ। তবে এ জন্য খেলার মাধ্যমে নির্দিষ্ট পরিমাণ পয়েন্ট অর্জন করতে হবে।

মঙ্গলবার (০৮ নভেম্বর) রবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গ্রাহকরা গেমিং পোর্টালে (স্বংক্রিয়ভাবে চালু সুবিধার ফিচারসহ) দৈনিক দু’টি কেসের সমাধান করতে পারবেন বিনামূল্যে। তবে দৈনিক ২ টাকা সাবসক্রিপশন ফি প্রযোজ্য হবে। দৈনিক দু’টি কেসের সফল সমাধানের পর গ্রাহকরা অতিরিক্ত আরও ৫টি কেস নিতে পারবেন যার জন্য ৫ টাকা চার্জ প্রযোজ্য হবে। সাবসক্রিপশন ফি ও অন্যান্য চার্জের সঙ্গে সরকার নির্ধারিত ১৫ শতাংশ মূল্য সংযোজন কর (ভ্যাট), ৫ শতাংশ সম্পূরক শুল্ক ও ১ শতাংশ সারচার্জ যুক্ত হবে।

প্রথম যে গ্রাহক ১০ হাজার পয়েন্ট অর্জন করতে পারবেন তিনি পাবেন সামস্যাং এস সেভেন এজ স্মার্টফোন। এরপর ১০ হাজার পয়েন্ট অর্জনকারী দ্বিতীয় থেকে দশম স্থান অধিকারীরা পাবেন ৫০০ টাকার ইজিলোড এবং বাকি সব ১০ হাজার পয়েন্ট অর্জনকারী পাবেন ১০০ টাকার ইজিলোড।

মিস্টেরি জোন সাবসক্রাইব করার জন্য গ্রাহক স্টার্ট (START) স্পেস এমজি (MG) লিখে ২২৩৩ নম্বরে এসএমএস করলে ফিরতি এসএমএসেই পোর্টালের লিঙ্ক পেয়ে যাবেন।

এছাড়া সরাসরি  http://robi.mysteryzone.mobi সাইটটিতে ক্লিক করেও সাবসক্রাইব করা যাবে।

সার্ভিসটি বন্ধ করতে চাইলে স্টপ স্পেস এমজি অথবা (STOP) স্টপ স্পেস (ALL) অল লিখে  এসএমএস করতে হবে ২২৩৩ নম্বরে। ওয়াপ পোর্টালে ক্লিক করেও সহজে আনসাবক্রাইব করা যাবে।

এ সম্পর্কে বিস্তারিত ওয়েবসাইটে (https://www.robi.com.bd/vas/multimedia/mystery-zone-gaming-portal) পাওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৬
এমআইএইচ/ওএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।